দলীয় শৃঙ্খলার অভাবে বিএনপি নির্বাচনে শক্ত প্রতিরোধ গড়ে তুলতে পারেনি-মির্জা ফখরুল

নোয়াখালী থেকে নবীন : দলীয় শৃঙ্খলার অভাবে বিএনপি নির্বাচনে শক্ত প্রতিরোধ গড়ে তুলতে পারেনি বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি শনিবার বিকেল নোয়াখালী জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে জাতীয় আইনজীবী ঐক্যফ্যন্ট আয়োজিত মতবিনিময় সভায় এই মন্তব্য করেন। এ সময় তিনি বলেন, ‘১৯৭১ সালে যেভাবে পাকিস্থানী বাহিনী এদেশের মানুষের ওপর ঝঁপিয়ে পড়েছিল।

২০১৮ সালের ৩০ ডিসেম্বর সেই একই কায়দায় সরকার তার সমস্ত প্রশাসনকে নিয়ে মানুষের ওপর হায়নার মতো ঝাঁপিয়ে পড়লো এবং আমাদের অধিকার কেড়ে নিয়ে গেলে। আমরা বাধা দিতে পারিনি। আমরা মরার আগেই মরে গেছি। মির্জা ফখরুল ইসলাম আরো বলেন, ‘নির্বাচনের বার বার বিভিন্ন জায়গায় ছুটে গিয়ে দলীয় নেতাকমীদেরকে জেগে উঠার আহবান জানানোর পরও নিজেদের মধ্যে শৃঙ্খলা না থাকার কারণে আমাদের অধিকার রক্ষা করা যায়নি।

এর আগে তিনি ঐক্যফ্রন্ট নেতাদেরকে সাথে নিয়ে সুবর্ণচরে গণধর্ষণের শিকার নারীকে দেখতে নোয়াখালী জেনারেল হাসপাতালে যান। এ সময় জেএসডি সভাপতি আ.স.ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, বিএনপির সহ সভাপতি মো: শাহজাহান, বরকত উল্লা ভুলু, চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা