ধর্ষণ ও নিপীড়ন বিরোধী লংমার্চ ঢাকা থেকে নোয়াখালীতে, লংমার্চে আহত ২৫

নবীন, নোয়াখালী প্রতিনিধ– ঢাকা থেকে যাওয়া ধর্ষণ ও নিপীড়ন বিরোধী লংমার্চের সমর্থনে আয়োজিত সমাবেশে ফেনীতে দুর্বৃত্তদের হামলায় আহতরা নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হামলার শিকার আন্দোলনকারীরা জানান, ঢাকা থেকে আসার পথে কুমিলা, ফেনীর শহীদ মিনার প্রাঙ্গণ, ফেনীর কোম্পানীর মোড় ও দাগনভূঞা উপজেলায় তারা দুর্বৃত্তদের হামলার শিকার হয়।

শনিবার (১৭ অক্টোবর) দুপুর ৩টা থেকে লংমার্চে আহত ২৫জন আন্দোলনকারী নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি আল কাদরি জয় জানান, লংমার্চের সমাবেশে আহত ২৫জন সমর্থককে নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে পূর্ব ঘোষিত নয় দফা বাস্তবায়নের দাবিতে ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশ্যে এ লংমার্চের আয়োজন করা হয়।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ, দুপুর সাড়ে ৩টার দিকে গণমাধ্যম কর্মিদের এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো বলেন, ঢাকা থেকে যাওয়া ধর্ষণ ও নিপীড়ন বিরোধী লংমার্চে আহতরা নোয়াখালী সদর হাসপাতাল ও চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে।

পরে বিকেলে নোয়াখালীর জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল ও সমাপনী বক্তব্যর মাধ্যমে লংমার্চ সমাপ্তি ঘোষনা করেন আয়োজকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা