নতুন বাড়িতে যাওয়া হল না বউ-শাশুড়ির

নবীগঞ্জ সংবাদদাতা::সৌন্দর্য্যে ঘেরা রাস্তার পাশে নতুন বাড়িতে যাওয়া হল না নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামের লন্ডন প্রবাসী আখলাক চৌধুরীর মা মালা বেগম ও স্ত্রী রুমি আক্তারের। সাদুল্লাপুর গ্রামের রাস্তার পাশেই আখলাক চৌধুরীর পৈতৃক সম্পত্তির উপর নতুন ঘর নির্মান করেন । নতুন ঘরে উঠার স্বপ্ন স্বপ্নই রয়ে গেল।

গত রবিবার রাত ১১টায় উপজেলার কুর্শি ইউনিয়মের সাদুল্লাপুর গ্রামে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হাতে খুন হন সাদুল্লাপুর গ্রামের মৃত রাজা মিয়ার স্ত্রী ও লন্ডন প্রবাসী পুত্র আখলাক চৌধুরীর মা মালা বেগম, বউ রুমি বেগম। রবিবার রাতে আত্মচিৎকার শুনে গ্রামবাসী ওই বাড়িতে গিয়ে ঘরের বাহিরে উঠানে গৃহবধূ রুমি বেগম ও ঘরের ভিতরে তার শাশুড়ি মালা বেগমের ক্ষতবিক্ষত লাশ দেখতে পান।

এ সময় তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ হাসপাতাল গিয়ে লাশ দু‘টির সুরতহাল রিপোর্ট তৈরী করে। এঘটনার পর ঘর থেকে ৪টি চায়ের কাপ,একটি হাতঘড়ি ও এক টি জুতা উদ্ধার করে ।

রুমির ভাই পল্লী চিকিৎসক নজরুল ইসলাম জানান, আমার বোনের স্বামী লন্ডন থেকে দেশে ফিরে আসার পরই সদ্য নির্মাণ বাড়িতে উঠার কথা ছিল। গত ৪-৫মাস পূর্বে ঘরের কাজ সম্পন্ন হয়। নতুন ঘরে উঠার স্বপ্ন স্বপ্নই রয়ে গেছে আমার বোনের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা