নবীগঞ্জের ইনাতগঞ্জে ইয়াবাসহ মাদকসেবীকে গ্রেফতার করেছে পুলিশ

নবীগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ীর পুলিশ ১৫ পিস যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ও সেবনকারী আলমাছ উদ্দিন (২৮) কে গ্রেফতার করেছে। সে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বাউরকাপন গ্রামের মদরিস উল্লার পুত্র।

মঙ্গলবার (২৩ মে) রাত সাড়ে ১২টার সময় ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন এর নেতৃত্বে এস আই এমরান,এ এসআই সুহেল দেব ও এ এসআই বিশ^জিৎ এর নেতৃত্বে সারা দেশে মাদকসেবীদের গ্রেফতার অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ইনাতগঞ্জ পশ্চিম বাজারে গ্রেফতারকৃত আলমাছের ভাইয়ের চা ষ্টলের সামন থেকে তাকে গ্রেফতার করেন।

এ সময় তার দেহ তল্লাসি করে ১৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত আলমাছ উদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,যারা ইয়াবা এবং মাদক ব্যবসার সাথে জড়িত তাদেরকে কোন রকম ছাড় দেয়া হবেনা। তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে। যে কোন মুল্যে এলাকাকে মাদক মুক্ত করবো। এ জন্য তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা