নবীগঞ্জের ইনাতগঞ্জে দুর্বৃত্তের হামলায় মা নিহত, মেয়ে আহত

এসটিভি ডেস্ক: : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামে দৃর্বৃত্তের ছরিকাঘাতে নীলু সূত্র ধর (৬০) নামে এক বৃদ্ধা ঘটনা স্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন তার মেয়ে শিল্পি সূত্র ধর (৩০)। গুরুতর আহত শিল্পিকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। নিহত নীলু সূত্র ধর ওই গ্রামের মৃত চানমনি সূত্র ধরের স্ত্রী।ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার রাত ৮টায়।

স্থানীয় সূত্রে জানা যায়,নিহত নীলু সূত্রধর এর স্বামী মারা যান বিগত ৭/৮বছর পূর্বে। তার একমাত্র পুত্র জীবন সূত্র ধর ১৫/১৬বছর ধরে কুয়েত প্রবাসী। মেয়ে সবাই স্বামীর বাড়ীতে থাকেন। এক মাত্র পুত্রবধু হ্যাপি সুত্রধরকে নিয়েই শাশুড়ী বাড়ীতে থাকেন। গত ১০/১৫ দিন আগে পুত্রবধু হ্যাপি পিতার বাড়ী নবীগঞ্জের ভুবিরবাগ গ্রামে অবস্থান করছেন। মা বাড়ীতে একা এই সুবাধে তার ছোট মেয়ে মাধবপুর উপজেলার মনতলা স্বামীর বাড়ী থেকে মা নীলু সুত্রধরের কাছে নাইর আসেন।

গতকাল মঙ্গলবার রাত ৮টায় দৃর্বৃত্তরা নীলু সূত্র ধরের ঘরে প্রবেশ করে মা মেয়ে দুজনকে ছুরিকাঘাত করে। তাদের শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহৃ রয়েছে। উপর্যুপরি ছুরিকাঘাতে ঘটনা স্থলেই নীলু সুত্র ধর নিহত হন। গুরুতর আহত হন মেয়ে শিল্পি সুত্র ধর। আশংকাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল মো: পাভেজ আলম চৌধুরী একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে ছুটে আসেন। রিপোর্ট লেখা পর্যন্ত তিনি ওই বাড়ীতে অবস্থান করছেন।

সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল পারভেজ আলম চৌধুরী জানান.দুর্বৃত্তের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নীলু সুত্রধর নিহত হয়েছে। আহত অবস্থায় তার মেয়ে শিল্পি সুত্রধরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনা উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে। কে বা কারা ঘটনার সাথে জড়িত খুব শীঘ্রই তাদের চিহিৃত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

নিহত নীলু সুত্র ধরের ১ছেলে ৪ মেয়ের মধ্য আহত শিল্পি সবার ছোট। তার ৩বছরের এক ছেলে রয়েছে। গত ৭বছর পুর্বে তাকে বিয়ে দেয়া হয় মাধবপুর উপজেলার মনতলা গ্রামের স্বপন সুত্র ধরের সাথে। নিহতের অন্য ৩ মেয়ে সাবিত্রি সূত্রধর,সিপ্রা সূত্রধর ও অঞ্জনা সূত্রধর। তারাও রয়েছেন স্বমীর বাড়ীতে। নিহতের বাড়ীতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা