নবীগঞ্জের ইনাতগঞ্জে হামলায় একই পরিবারের ৪ জন আহত।। বাড়ি ঘর ভাংচুর

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বাজার ছড়া নামক গ্রামে তুচ্চ বিষয়কে কেন্দ্র করে হামলায় একই পরিবারের মহিলা,শিশুসহ ৪ জন আহত হয়েছে। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় হামলাকারীরা বাড়ি ঘর ভাংচুর করে। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানাযায়,ইনাতগঞ্জ ইউনিয়নের বাজার ছড়া গ্রামের হোসেন আলী ও পার্শ্ববর্তী বাড়ির রিপন মিয়ার মধ্য দীর্ঘদিন যাবত ভূমি ও বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছে।

গত শনিবার আজিম উল্লা নদীতে মাছ ধরতে গেলে প্রতিপক্ষ রিপন ও খালেদ কারন জিজ্ঞাসা করে গালিগালাজ করে তাকে মারপিট করে। এ সময় স্থানীয় লোকজন তাৎক্ষণিক বিষয়টি মীমাংসা করে দেন।

এর জের ধরে কিছু সময় পর রিপন,ছমেদ,নজমুল,জাহিদ খালেদ,আনোয়ারসহ ৭/৮ জন লোক দা,লাঠি,লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে আনোয়ার আলীর নির্দেশে হোসেন আলীর বাড়ীতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা বাড়ীঘর ভাংচুর করে। হামলাকারীরা হোসেন আলী ও তার পরিবারের উপর দারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি হামলা চালায়। এ সময় বাবা ও ভাইদের রক্ষায় মাদ্রাসা পড়ুয়া ছাত্রী খালেদা বেগম এগিয়ে এলে রিপন তার হাতে থাকা দা দিয়ে মাথায় কুব দেয়। এতে সে গুরুতর আহত হয়। অন্য আহতরা হলেন,আজিম উল্লা(৫৫),হাছন আলী(৩৮),ছামির মিয়া(৬)। এ ব্যাপারে হোসেন আলী বাদী হয়ে নবীগঞ্জ থানায় ৮ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে মামলার বাদী হোসেন আলী জানান,রিপন আহমেদ ভয়ংকর প্রকৃতির লোক। ইতিমধ্যে সে তার বাড়ীতে ৪ বার হামলা করে তার বৃদ্ধ বাবাসহ পরিবারের সবাইকে মারপিট করেছে। তার অত্যাচারে তারা অতিষ্ট। আবারও তাদের উপর হামলার আশংকা করছেন তিনি।

ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই ফজলুর রহমানকে অভিযোগ তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তিনি তদন্ত চলছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা