নবীগঞ্জের দীঘলবাকে আইনশৃংখলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নবীগঞ্জের(হবিগঞ্জ)সংবাদদাতা: নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়ন পরিষদে আইনশৃংখলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ এপ্রিল) বিকেলে ইউপি চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়ার সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ হল রুমে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল মো: পারভেজ আলম চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল,দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন রব্বানী,সাধারন সম্পাদক সুজাত চৌধুরী,সিলেটের ডাক নবীগঞ্জ প্রতিনিধি রাকিল হোসেন,আওয়ামীলীগ নেতা গোলজার আহমদ প্রমূখ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইউপি সদস্য ইফসুফ আলী।

এছাড়াও পরিষদের ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথি পুলিশ সুপার মো: পারভেজ আলম চৌধুরী বলেন,মাদক যুব সমাজকে ধ্বংশ করে। মাদক ব্যবসায়ী এবং মদদদাতা সে যথ শক্তিশালী হউক না কেন তাদের ছাড় দেয়া হবেনা। মাদক মুক্ত এবং এলাকার সার্বিক আইনশৃংখলা বজায় রাখতে তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

এর আগে সকালে তিনি ইনাতগঞ্জ ইউনিয়নের নাদামপুর উচ্চ বিদ্যালয় ও মোস্তফাপুর দাখিল মাদ্রাসায় শিক্ষার্থীদের সাথে মতবিনিময়সহ উপদেশমুলক বক্তব্য রাখেন। এ সময় সাথে ছিলেন পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন,ইনাতগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খালেদ আহমদ পাঠান,সাংবাদিক রাকিল হোসেনসহ বিদ্যালয় ও মাদ্রাসার শ্যানেজিং কমিটির সদস্যসহ শিক্ষকমন্ডলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা