নবীগঞ্জের পরিচিত মুখ ররশময় শীল আর নেই।। শোক

ষ্টাফ রিপোর্টারঃ সৎসঙ্গ বাংলাদেশ নবীগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি সকলের পরিচিত মুখ রশময়  শীল(৫৫) আর নেই। তিনি গত ১৭ মার্চ রবিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়ীতে উপজেলার বাউসা ইউনিয়নের রিপাতপুর গ্রামে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,১ পুত্র,১ কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন রোখে গেছেন।
তার মৃত্যুর খবর শোনে শেষবারের মত এক নজর দেখার জন্য বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বাড়ীতে জড়ো হন। রশময় শীলের মৃত্যুর খবর শোনো বাড়ীতে ছুটে যান নবীগঞ্জ বাহুবল আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া,নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী,উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান শেফু,নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারন সস্পাদক সাইফুল জাহান চৌধুরী,সাবেক ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক,উপজেলা সৎসঙ্গের সভপতি মৃম্ময় কান্তি দাশ বিজন,সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল,অর্থ সম্পাদক তনয় কান্তি ঘোষ অনজন,সাবেক সভাপতি মৃনাল কান্তি দাশ বাদল,অজিত কুমার দাশ,তাপস বনিক,সুবিনয় পুরকায়স্থ, সুব্রত দাশ,সঞ্জয় দাশ,নীলকণ্ঠ দাশ সামন্ত, রতিশ দাশ,বিপুল দাশ,প্রদীপ দাশ,উপজেলা বিনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শিহাব আহমদ চৌধুরী,জোশেফ বখত চৌধুরী,সেন্টু মিয়া,নয়ন দাশসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
রবিবার রাত ১২ টায় রিপাতপুর শ্মশানঘাটে তার শেষকৃত্যানুষ্টান সম্পন্ন হয়।রশময় শীলের মৃত্যুতে তার আত্মার সদগতি কামনায় বিশেষ প্রার্থনা এবং সাবেক এমপি শেখ সুজাত মিয়াসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক জ্ঞাপন করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা