নবীগঞ্জে  এবার দুই স্বাস্থ্যকর্মীসহ একই পরিবারের ৩ জন করোনা শনাক্ত

নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতাঃ 
 নবীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের দুই স্বাস্থ্যকর্মী ও একই পরিবারের ৩ জনসহ ৬ জন  করোনায় আক্রান্ত হয়েছেন।এদের একজন স্থানীয় স্বাস্থ্যবিভাগ কর্তৃক গঠিত ‘করোনা র‌্যাপিড রেসপন্স টিম’র সদস্য।
মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন  উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.চম্পক কিশোর সাহা সুমন। তিনি বলেন, আমাদের র‌্যাপিড রেসপন্স টিমের একজন সদস্যসহ ৪ জন স্বাস্থ্যকর্মী এবং একটি পরিবারে স্বামী-স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন।
জানা যায়, নতুন করে করোনা সনাক্ত হওয়া নবীগঞ্জ  উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রেসপন্স টিমের সদস্য ও আরেক জন উপজেলার করগাঁও ইউনিয়ন মুক্তাহার কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি হিসাবে দীর্ঘদিন থেকে দায়িত্ব পালন করে আসছেন। উপজেলার করগাঁও ইউনিয়নের পুরুষ উত্তমপুর গ্রামের ঢাকা ফেরত পরিবহন শ্রমিক তার স্ত্রী ও তাদের ১৮ বছরের  ছেলে আক্রান্ত হয়েছে।তারা কয়েকদিন পূর্বে ঢাকা থেকে বাড়িতে আসেন।
এছাড়া উপজেলার দীঘলবাক ইউনিয়ন ৬৫ বছরের বৃদ্ধ আক্রান্ত হয়েছেন।একই পরিবারের আরেক সদস্য কয়েক দিন আগে আক্রান্ত হয়েছিলেন। এদিকে মঙ্গলবার দু’জন স্বাস্থ্য কর্মীর রিপোর্ট পজেটিভ আসায় নবীগঞ্জ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা আতঙ্কিত হয়ে পড়েন।
নবীগঞ্জে এ পর্যন্ত একই পরিবারের ৩ জনসহ সর্বমোট ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ বলেন, দু’জন স্বাস্থ্যকর্মী ও একই পরিবারের ৩ জনসহ ৬ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসার বিষয়টি নিশ্চিত হয়েছি। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাসা-বাড়িতে অবস্থানের পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা