নবীগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ইতি রাণী দেবী::নবীগঞ্জে টাকা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই গৌরাঙ্গ দাশ(৩৮) খুন হয়েছেন। নিহত গৌরাঙ্গ  উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের হলিমপুর পশ্চিম পাড়া গ্রামের  মৃত গিরিন্দ্র দাশের ছেলে।
ঘটনাটি ঘটেছে  সোমবার(২৬ জুলাই) সকাল ১০ টায়। ঘাতক ছোট ভাই গপেন পলাতক রয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ওই গ্রামের গ্রামের দু’ ভাই গোরাঙ্গ দাশ ও গপেন দাশের মধ্য জমি ইজারার ৫ হাজার টাকা নিয়ে উল্লেখিত সময়ে বাকবিতন্ডা হয়।
এক পর্যায়ে বড় ভাই নিহত গৌরাঙ্গ দাশ ছোট ভাই গপেন দাশকে রেগে চড় মারেন। এ সময় গপেন দাশ উত্তেজিত হয়ে গৌরাঙ্গ দাশকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। সাথে সাথে তিনি অজ্ঞান হয়ে মাটিতে  পড়ে যান। অজ্ঞান অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  ( ওসি) ডালিম আহমেদ জানান,প্রাথমিকভাবে জানা গেছে টাকা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে ঘটনাটি খটেছে। বিস্তারিত পরে জানা যাবে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছ। আসামী গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা