নবীগঞ্জে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচন।। মাঠে ১৯ প্রার্থী।। চলছে জমজমাট প্রচারনা

নবীগঞ্জ ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী সমর্থকদের পদচারণায় মুখরিত উপজেলার জনপথ। সকাল থেকে রাত পর্যন্ত চলছে মাইকিং- এ প্রচারনা। পাশাপাশি পোষ্টারে ছেয়ে গেছে প্রতিটি হাট- বাজারসহ গ্রামের জনপদ। হাটে মাঠে,চা ষ্টলে নির্বাচন নিয়ে চলছে চুল-ছেঁড়া  বিশ্লেষণ। কে হচ্ছেন আগামী উপজেলা পরিষদের চেয়ারম্যান ।

আসন্ন এই নির্বাচনে নবীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ ১৯জন প্রার্থীর মধ্যে গত ২ মে প্রতীক প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে,চেয়ারম্যান পদে পদপ্রার্থী ৮ জন, ভাইস চেয়ারম্যান ৯জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ২জন অংশ গ্রহণ করছেন।

নির্বাচনের প্রতীক পেয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থীরা প্রচার-প্রচারণায় নির্বাচনী মাঠ সরগরম করেছেন। রোদ বৃষ্টি উপেক্ষা করে প্রার্থী ও সমর্থকরা নির্বাচনী মাঠে চষে বেড়ানোর দৃশ্য চোখে পড়ে। পাশাপাশি

ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন তারা। উপজেলার প্রতিটি ইউনিয়নের বাজার ও গ্রামে গণসংযোগ ও গুরুত্বপূর্ণ স্থানে উঠান বৈঠক করে ভোট চেয়ে যাচ্ছেন তারা।

নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম (ঘোড়া), হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এ কে এম নুর উদ্দিন চৌধুরী  বুলবুল (দোয়াত কলম) ,জেলা আওয়ামী লীগের সাংগঠনিকস সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ (মোটরসাইকেল),উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও তিনবারের নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান   ইমদাদুর রহমান মুকুল (হেলিকপ্টার),সদ্য বিএনপি থেকে বহিস্কৃত উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ মুজিবুর রহমান সেফু (চিংড়ি মাছ), জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ বোরহান উদ্দিন চৌধুরী (আনারস), উপজেলার জাতীয় পার্টির সাবেক সভাপতি শাহ আবুল খায়ের (কৈ মাছ), মোস্তফা কামাল (কাপ প্লেট)।

ভাইস চেয়ারম্যান পদে- বর্তমান নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ (মাইক),উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  ও  নবীগঞ্জ  বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী (তালা),সাংবাদিক মুরাদ আহমেদ চশমা (প্রতিক), পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল আলীম ইয়াছিনী (টিয়া পাখী), উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলমগীর আহমেদ চৌধুরী সালমান (বৈদ্যুতিক বাল্ব), যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মো. অনর উদ্দিন জাহিদ (উড়োজাহাজ), হেলাল চৌধুরী (আইসক্রিম), রুবেল আল মামুন তালুকদার (টিউবওয়েল),মোঃ সিদ্দিকুর রহমান চৌধুরী (বই)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান নাজমা বেগম (হাঁস) ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সইফা রহমান কাকলী( ফুটবল)।

এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৭ হাজার ১৪২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৩৬ আর নারী ভোটার ১ লাখ ৬ হাজার ৪০৬ জন। আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা