নবীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ উদযাপিত

নবীগঞ্জ(হবিগঞ্জ)সংবাদদাতা॥ “সয়ংসম্পুর্ন মাছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নবীগঞ্জ উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ উদযাপন উপলক্ষ্যে পোনা অবমুক্ত, র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে নবীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আলমগীর চৌধুরী বলেন, দেশের সাধারণ মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন দেশরতœ শেখ হাসিনা, তার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দেশের মাছ চাষে বৈপ্লবিক পরিবর্তন এনেছে। বাংলাদেশ আগামীতে মধ্যম আয়ের দেশে পরিনত হবে। তিনি মাছ চাষে উদ্যোগী হওয়ার আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর জাল যার জলা তার নীতি মালা বাস্তবায়নে মৎস্য জীবিদের ভাগ্যের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, উপজেলা মৎস্য অফিসার মোঃ রাসেদুজ্জামান, পল্লী উন্নয়ন অফিসার এনামুল হক ,নিতেশ রায়, রুবেল মিয়া প্রমূখ।

এর আগে মৎস্য সপ্তাহ উপলক্ষে একটি বর্নাঢ্য র‌্যালী বের করে। র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের সামনে গিয়ে শেষ হয়। সভাশেষে শ্রেষ্ট মৎস্য চাষিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা