নবীগঞ্জে দেড় বছর পর প্রেমিক জুটি জামালপুর থেকে র্যাব পুলিশের হাতে আটক

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জে দেড়  বছর পর প্রেমিক জুটিকে গত সোমবার  রাতে জামালপুর জেলার নন্দী বাজার এলাকা থেকে আটক করেছে র্যাব ও পলিশ।
জানাযায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের নোয়াগাও গ্রামের শেখ জিয়া উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক ও একই গ্রামের লন্ডন প্রবাসী শেখ আবদাল মিয়ার কন্যা খাগাউড়া আব্দুল ওয়াহিদ উচ্চ বিদ্যালয়ের  ৯ম শ্রেণীর ছাত্রী রেশমা বেগম (১৪) এর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
প্রেমকে বাস্তবে পরিণত করতে এবং প্রেমিক যগল ঘর বাঁধার স্বপ্ন নিয়ে গত ২০২১ সালের ১ সেপ্টেম্বর বাড়ি ছেড়ে অজানার উদ্দেশ্যে  পালিয়ে যায়।
এ ঘটনায় মেয়ের পিতা শেখ আবদাল মিয়া বাদী হয়ে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে  ৬ জনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে থানায় মামলাটি  রের্কড করা হয়। মামলা দায়েরের পর অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। মামলার প্রধান আসামী প্রেমিক আব্দুর রাজ্জাক ব্যাতিত অন্যান্য আসামীরা আদালতে আত্বসর্ম্পন করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করেন। র্দীঘ ৬ মাস আসামীরা জেল হাজতে থাকার পরে মহামান্য হাইকোর্টের জামিনে জেল থেকে বেরিয়ে আসেন।
পুলিশ ঘটনার পর থেকে পুলিশ প্রেমিক জুটিকে হন্যে হয়ে খুঁজতে থাকে কিন্ত কোথাও তাদের সন্ধান পায়নি। অবশেষে পুলিশ ও র‌্যাব উন্নত প্রযুক্তি ব্যাবহার করে প্রায় দেড়  বছর পর গত ৫ ডিসেম্বর  সোমবার দিবাগত রাতে মামলার তদন্তকারী  কর্মকর্তা এস আই শফিকুর রহমান  র‌্যাব-১৪ এর  সহায়তায় জামালপুর জেলার শেরপুর এলাকায় নন্দী বাজার এলাকার জামাল শেখের ভাড়াটিয়া বাসা থেকে অপহরণ মামলার প্রধান আসামী আব্দুর রাজ্জাক ও তার প্রেমিকা স্ত্রী রেশমা বেগমকে আটক করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন।
অপহরণ মামলার প্রধান আসামী আব্দুর রাজ্জাক বলেন রেশমা তার বিবাহিত স্ত্রী। সে রেশমাকে অপহরণ করেনি। তারা ভালোবেসে বিয়ে করেছেন।
রেশমা বেগম জানায়, তারা একে অন্যকে ভালোবেসে পালিয়ে বিয়ে করেছেন,এটা অপহরণের ঘটনা নয়।
নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা