নবীগঞ্জে নতুন করে শিশুসহ ৩জন করোনায় আক্রান্ত

নবীগঞ্জ সংবাদদাতাঃ:নবীগঞ্জে এবার ২ বছরের শিশুসহ করোনায় শনাক্ত হয়েছেন আরো ৩ জন। এর মধ্যে শিশুসহ ২ জনের বাড়ী নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সমরগাও গ্রামে অপরজন করগাও ইউনিয়নের মুক্তাহার গ্রামে। এরা ৩ জনই ঢাকা ফেরত বলে জানাগেছে। এনিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২২ জন। এর মধ্যে সুস্থ্য ও হয়েছেন ৮জন। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ।
এ পর্যন্ত নবীগঞ্জ উপজেলায় করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৭৫ জনের। এরমধ্যে করোনা পজিটিভ আসে ২২ জনের। বাকি ৩৬০ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে। অন্যান্যদের রিপোর্ট এখনও আসেনি। করোনা সন্দেহ ব্যক্তিদের নমুনা সংগ্রহ অব্যাহত রয়েছে বলে জানা গেছে।
এদিকে বাজার ব্যবসায়ী সমিতির সিদ্ধান্ত না মেনে দোকানের অর্ধেক সাটার ফেলে ব্যবসা করছেন অধিকাংশ ব্যবসায়ী। দোকান গুলোর সাটার বন্ধ করে ব্যবসা করার ফলে নবীগঞ্জ শহরে বেড়েছে সাধারণ মানুষের ভিড়। উপজেলার বিভিন্ন অ ল থেকে ঈদের বাজার করতে শহরে ছুটছেন মানুষজন। এতে করে করোনা আতঙ্কে রয়েছেন নবীগঞ্জ পৌরবাসীসহ উপজেলার মানুষ। সীমিত পরিসরে দোকানপাট খোলার অনুমতি থাকলে ও বাজার ব্যবসায়ীরা দোকান না খোলা সিদ্ধান্ত নিয়েছিলেন।
অপরদিকে স্বাস্থ্যবিধি না মানার কারনে ব্যবসায়ী পথচারী ব্যক্তিদের জরিমানা আদায় করছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দিচ্ছেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা