নবীগঞ্জে পৃথক অভিযানে গাজা ব্যবসায়ী নারীসহ গ্রেফতার ২

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কাকড়া গ্রামের ইউনুস উল্লার মেয়ে রুবিনা বেগম(৩৭)কে ৪ কেজি গাজাসহ গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র হানায়,রুবিনা বেগম ইনাতগঞ্জ এলাকার একজন চিহ্নিত মাদক সেবন ও বিক্রয়কারী। দীর্ঘদিন যাবত সে ইনাতগঞ্জ এলাকায় গাজাসহ মাদক ব্যবসা করে আসছে। বিষয়টি ইনাতগঞ্জ এলাকার সবাই জানলেও রহশ্যজনক কারনে নীরব ছিল ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ।

গত শনিবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার চৌকস এসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে কাকুড়া-চানপুর সড়ক থেকে ৪কেজি গাজাসহ রুবিনাকে গ্রেফতার করেন

এদিকে অপর এক পৃথক অভিযানে মন্দিরে চুরির সাথে জড়িত রাজন মিয়া(২৪) কে গ্রেফতার করেছে পুলিশ। সে পৌর এলাকার তেলি কানাইপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র।

জানা যায়, উপজপলার আলীতলা গ্রামে সম্প্রতি একটি মন্দিরে চুরি সংঘটিত হয়। চোরের দল মন্দিরে থাকা বিভিন্ন জিনিস পত্র নিয়ে যায়। এ বিষয়ে মন্দির কর্তৃপক্ষ নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে থানার এসআই জাহাঙ্গীর আলম একদল পুলিশ নিয়ে গত শনিবার রাতে মালামালসহ রাজনকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন।

নবীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, পৃথক অভিযানে নারীসহ দুজমকে গ্রেফতারের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা