নবীগঞ্জে প্রধানমন্ত্রী শিক্ষাবৃত্তি ও বাই-সাইকেল পেলেন ক্ষুদ্র নৃ গোষ্ঠী শিক্ষার্থীরা

নবীগঞ্জ(হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় পুরনো ক্ষুদ্র –নৃ গোষ্ঠী আদিবাসী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য শাহওনেয়াজ মিলাদ গাজী।  এ সময় তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের ক্ষুদ্র –নৃ গোষ্ঠী আদিবাসী ছেলে মেয়েরা যাহাতে উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে পারে সে জন্য শিক্ষা বৃত্তি চালু করেছেন। আদিবাসী সন্তানরা যেন সহজে স্কুল কলেজে যেতে পারে সেজন্য বাই সাইকেল প্রদান করেছেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আমাদের সকলের উচিত ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে আবারো শেখ হাসিনা সরকার গঠন করার লক্ষ্যে নৌকায় ভোট প্রদান করা।
গতকাল রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে নবীগঞ্জের ক্ষুদ্র নৃ গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাই- সাইকেল প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা পরিষদের হল রোমে নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার এর সভাপতিত্বে ও পজীপ কর্মকর্তা শাকিল আহমেদের পরিচালনায়  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ থানার ওসি অপারেশন আব্দুল কাইয়ূম নবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া,আওয়ামী লীগ নেতা দীপন দাস । অনুষ্ঠানে ২০ জন শিক্ষার্থীকে বাইসাইকেল ও ১০ টি বসতঘর ও ৬৫ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা