নবীগঞ্জে বাবলু হত্যাকান্ডের প্রধান আসামী স্ত্রীসহ গ্রেফতার

নবীগঞ্জ : নবীগঞ্জে বাবলু মিয়া হত্যাকান্ডের দায়েরক্ত মামলার প্রধান আসামী আকবর আলী (৩৫) কে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানার পুলিশ। সে উপজেলার বড় ভাকৈর ( পূর্ব) ইউনিয়নের হরিনগর গ্রামের আম্বর আলীর পুত্র। গ্রেফতারকৃত অপরজন হলেন তার স্ত্রী সাবিনা বেগম(৩০)।

গত মঙ্গলবার ভোর রাতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলীর নেতৃত্বে এসআই মামুনুর রশীদসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে  সিলেট কোতােয়ালী মডেল থানার ঘাসিটুলা বেতের বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে
গ্রেফতাকৃরা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার হবিগঞ্জ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।
উল্লেখ্য,গত ৫ মার্চ হরিনগর গ্রামের ভিকটিম বাবলু মিয়া ও আকবর আলীর স্ত্রী সাবিনা বেগমের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আকবর আলী  বাঁশের মুগুর দিয় পিছন থেকে বাবলু মিয়ার মাথায় একাধিক আঘাত করে।
 গুরুতর আহত অবস্থায় বাবলুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নবীগঞ্জ থানায় হত্যা মামলা হয়। মামলা নং ০৮(০৩)২৪।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন আসামীরা হত্যাকান্ডের দায় স্বীকার করে মাননীয় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা