নবীগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১ ॥ আহত ৩

নবীগঞ্জ (হবিগঞ্জ)সংবাদদাতা::হবিগঞ্জ জেলার নবীগঞ্জ-হবিগঞ্জ আঞ্চলিক সড়কের ইমামবাড়ি নামক স্থানে গতকাল শুক্রবার বিকেলে যাত্রীবাহি বাস ও সিএনজি অটো রিক্সার সংঘর্ষে ঘটনাস্থলেই এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। গুরুতর আহত ২ জনকে মুমুর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় প্রায় ১ ঘন্টা সময় ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, উল্লেখিত সড়কের ইমামবাড়ি নামক স্থানে শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় নবীগঞ্জ থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহি একটি বাস (ঢাকা-চ-১৭১৮) হবিগঞ্জ থেকে নবীগঞ্জগামী যাত্রীবাহি সিএনজি’র (হবিগঞ্জ-থ- ১১-২৭২৫) সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামের মৃত দীগেন্দ্র রায়ের পুত্র নবীগঞ্জ বাজারের ফল ব্যবসায়ী দীলিপ রায় (৪৫) নিহত হন।

এ সময় সিএনজির অপর যাত্রী সিকান্দারপুর গ্রামের মৃত বজেন্দ্র দাশের পুত্র সুশান্ত দাশ (৫৫) তার কন্যা রিম্পি দাশ (২০) ও চৌকি গ্রামের নিরাপদ দাশের পুত্র সুমন দাশ (৩৩) গুরুতর আহত হন। এর মধ্যে সুশান্ত দাশ (৫৫) তার কন্যা রিম্পি দাশকে (২০) মুমুর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং সুমন দাশকে (৩৩) নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। উত্তেজিত জনতা প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দের সহযোগীতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।
নবীগঞ্জ থানার এসআই সামছুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে লাশ উদ্ধার করে হবিগঞ্জে ময়না তদন্তের পর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা