নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন।। রাস্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন

রাকিল হোসেন:: নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ( পশ্চিম)  ইউনিয়নের সোনাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ধনজয় দাশ ( ধনাই) (৭৪)পরলোকগমন করেছে।
গতকাল সোমবার সন্ধা সাড়ে ৬টার সময় নিজ বাড়ীতে তিনি  শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে ভুগছিলেন। মূত্যুকালে তিনি ৪ ছেলে স্ত্রী আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে ছেন।
সোববার রাত সাড়ে ১০টায় বাংলাদেশ সরকারের পক্ষে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানিয়ে নবীগঞ্জ থানার একদল চৌকস পুলিশ সদস্যদের নিয়ে গার্ড অব অনার প্রদান করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।
এসময় উপস্থিতি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ধীরেন্দ্র দাশ,মুক্তিযোদ্ধার সন্তান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক গৌতম কুমার দাশসহ গ্রামবাসী।
পরে রাস্ট্রীয় মর্যাদায় আনুষ্ঠানিকতা শেষে এলাকার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ গ্রামবাসীর উপস্থিতিতে তাহার শেষকৃত্য সম্পন্ন হয়।
বীর মুক্তিযোদ্ধা ধনজয় দাশের প্রয়াণে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোক প্রকাশ করছেন নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন। শোক বার্তায় তিনি ৭১ সালের সম্মুখযোদ্ধা  এই বীর সৈনিকের  আত্মার শান্তি কামনা করে পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা