নবীগঞ্জে ভোরের ডাক পত্রিকার ২৭তম বর্ষপূর্তি পালন

ছনি চৌধুরী হবিগঞ্জ প্রতিনিধি: :এগিয়ে থাকার জন্য শ্লোগানকে সামনে রেখে দেশের জনপ্রিয় দৈনিক ভোরের ডাক পত্রিকা ২৮ বর্ষে পদার্পন উপলক্ষে সারা দেশের ন্যায় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় যথাযথ মর্যাদায় ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল রবিবার বিকেলে নবীগঞ্জ পৌরসভা মিলনাতয়নে এক আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হবিগঞ্জের সময় পত্রিকার প্রকাশক ও বার্তা সম্পাদক এবং ভোরের ডাক এর নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ সেলিম তালুকদারের সভাপতিত্বে ও সাংবাদিক ছনি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নবীগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আতাউল গনি ওসামানী, প্রভাষক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আলাউর রহমান ঠাকুর, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ আনোয়ার হোসেন মিঠু,

নবীগঞ্জ পৌরসভার সচিব আজম হোসেন, দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার নির্বাহী সম্পাদক মুরাদ আহমদ। এছাড়াও বক্তব্য রাখেন দৈনিক প্রতিদিনের সংবাদ ও দৈনিক জালালাবাদ প্রতিনিধি শাহ সুলতান আহমেদ, যায়যায়দিন পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি মোঃ আলমগীর মিয়া,

বিবিয়ানা পত্রিকার বার্তা সম্পাদক ও ৭১ টিভির নবীগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান মুন্না,ভোরের ডাক বাহুবল প্রতিনিধি জসিম উদ্দিন, প্রভাকর নবীগঞ্জ প্রতিনিধি জসিম তালুকদার, দৈনিক সময় পত্রিকার স্টাফ রিপোর্টার সুমন আলী খান, সেলিম আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা