নবীগঞ্জে সাংবাদিকের চোরাই কৃত মোবাইল উদ্ধার করেছে পুলিশ

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এম,এ আহমদ আজাদের চুরিকৃত মোবাইল উদ্ধার করল পুলিশ। নবীগঞ্জ থানার নবীগঞ্জ থানার এএসআই সিরাজুল ইসলাম-এর তৎপরতায় চোরাই মোবাইল ফোন-উদ্ধার করেছে। গতকাল শুক্রবার বিকালে মোবাইলটি মালিকের কাছে হস্তান্তর করা হয়।

গত ১৭ ফেব্রুয়ারী নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের দেওতৈল গ্রামের ইসলামী ছুন্নি সম্মেলন থেকে সাংবাদিক আজাদের মোবাইল চুরি হয়। পরে তিনি নবীগঞ্জ থানায় জিডি এন্ট্রি করেন। এর পর পুলিশ মোবাইলটি উদ্ধার করতে তৎপরতা শুরু করেন। পুলিশ সিআইডি পুলিমের সহযোগিতায় আইএমইআই নাম্বার দিয়ে সিডিআর উদ্ধার করে জানতে পারেন নবীগঞ্জ উপজেলার কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের উমরপুর গ্রামের লিলু মিয়া এক ব্যক্তি মোবাইলটি ব্যবহার করছেন। পরে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদের তত্বাবধানে এএসআই সিরাজুল ইসলাম কালিয়ার ভাঙ্গা বাজার থেকে মোবাইলটি উদ্ধার করেন। গতকাল শুক্রবার বিকালে সাংবাদিক এম,এ আহমদ আজাদের কাছে উদ্ধারকৃত মোবাইলটি নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ ও এএসআই সিরাজুল ইসলাম হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাবেক সভাপতি মোঃ সারোয়ার শিকদার,সাংবাদিক ছনি চৌধুরী প্রমূখ।

নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ বলেন, ‘একের পর এক মোবাইল চুরির ঘটনায়,মানুষের মধ্যে নানা প্রশ্ন বিরাজ করছে। এই মোবাইল উদ্ধার হওয়ার এখন ওয়াজ মাহফিলে মোবাইল চুরি বন্ধ হবে। উদ্ধারকৃত মোবাইলের বিষয়ে অনুসন্ধান চলছে, চোর চক্রের মুল উদঘাটন করা হবে। তাদের সঙ্গে আর কেউ জড়িত আছে কি না দেখা হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা