নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৩ মেয়র সহ ৫৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা ॥ আসন্ন নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।

মেয়র পদে ৩ জন, ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪০ ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১২ জন মনোনয়ন পত্র দাখিল করেন।

রোববার পর্যন্ত উল্লেখিত সংখ্যক প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার সাদেকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার দেবশ্রী দাশ পার্লি।

রোববার সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা নিজ নিজ দলের সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসূল রাহেল চৌধুরী, বিএনপির মনোনিত প্রার্থী বতর্মান মেয়র পৌর বিএনপির সাবেক সভাপতি ছাবির আহমেদ চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী নবীগঞ্জ মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার দেবশ্রী দাশ পার্লি জানান, মেয়র পদে ৩ ও কাউন্সিলর পদে ৪০ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী- ২য় ধাপে আগামী ১৬ জানুয়ারী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর।

নবীগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৬শ ৯৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ১শ ৩৯ জন ও নারী ভোটার ৯ হাজার ৫শ ৬০ জন।  পৌরসভায় মোট ১০টি ভোটকেন্দ্রে ৪৮ টি বুথে ভোটগ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা