নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভায় সালাম,রাকিল সদস্য নির্বাচিত

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নিবার্হী কমিটির সভা গতকাল বরিবার বিকেলে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি উত্তম কুমার পাল হিমেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদারের পরিচালনায় এতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি শাহ সুলতান আহমেদ, যুগ্ম সম্পাদক মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম, অর্থ সম্পাদক মোঃ শওকত আলী, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য মোঃ ফখরুল আহসান চৌধুরী, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য মোঃ তোফাজ্জল হোসেন, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য মোঃ সরওয়ার শিকদার, নির্বাহী সদস্য এম. মুজিবুর রহমান, নির্বাহী সদস্য মোঃ আকিকুর রহমান সেলিম, নির্বাহী সদস্য এম.এ মুহিত।
উক্ত সভায় নির্বাহী সদস্য মোঃ আলমগীর মিয়ার আবেদনের প্রেক্ষিতে নির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক সাবেক সভাপতি তোফাজ্জুল ইসলামের প্রস্তাবের প্রেক্ষিতে সর্বসম্মতিক্রমে নির্বাহী সদস্য পদ থেকে মোঃ আলমগীর মিয়াকে কার্যনির্বাহী কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়।
এছাড়াও সাধারণ সদস্য মোঃ আলাউর রহমান ঠাকুরের আবেদনের প্রেক্ষিতে ক্লাবের সাধারণ সদস্য পদ থেকে তাকেও সর্বসম্মতিক্রমে অব্যাহতি দেয়া হয়।
পরে সর্বসম্মতিক্রমে কার্যনির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক সাবেক সভাপতি তোফাজ্জুল ইসলামকে প্রধান নির্বাচন কমিশনার করে গোপন ভোটের মাধ্যমে সাবেক সভাপতি এটিএম সালাম ও সাবেক সাধারন সম্পাদক রাকিল হোসেন নবীগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।
এছাড়াও আগামী জুন মাসে নবীগঞ্জ প্রেসক্লাবে নতুন সদস্য নেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা