নরসিংদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৪ মোটরসাইকেল আরোহী নিহত

মো:জামাল মিয়া ,ভৈরব প্রতিনিধি ॥ আজ শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরার চারাবাগ নামক স্থানে যাত্রীবাহী বাস-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একই মোটরসাইকেলের ৪ আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে ।

নিহতরা হলো রায়পুরা উপজেলার মরজাল পশ্চিম পাড়ার মৃত হাফিজ মিয়ার পুত্র ডালিম (১৭) সুরুজ মিয়ার ছেলে সোহাগ (১৮ ), আসাদ মিয়ার ছেলে রমজান (২৩) ও একই জেলার শিবপুর উপজেলার গাছিরদিয়া গ্রামের সুলতান মিয়ার ছেলে ইয়ামিন (২২) বলে জানা গেছে । নিহতরা সবাই পেশায় রাজমিস্ত্রীর কাজ করতো বলে জানাযায় । খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

এ বিষয়ে ভৈরব থানায় দূর্ঘটনাজনিত একটি মামলা দায়েরের করা হয়েছে । এছাড়া মৃতদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদীর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে ।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় আজ শুক্রবার সকাল পৌনে সাতটার দিকে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী অন্যান্য পরিবহনের যাত্রীবাহী বাসটি নরসিংদীর রায়পুরার চারাবাগ নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে । তবে মোটরসাইকেল আরোহীরা কোথায় যাচ্ছিল কেউ বলতে পারেনি ।

তবে তারা বিভিন্ন জায়গায় রাজমিস্ত্রীর কাজ করতো ।খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে । এছাড়া বাস ও মোটর সাইকেল যানবাহন ২টি থানায় জব্দ করা হয়েছে ।প্রত্যক্ষদর্শী কবির মিয়া জানান সকালে চারাবাগ এলাকায় অনন্য পরিবহনের বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষে একই মোটর সাইকেলের ৪ আরোহী ঘটনাস্থলে মারা যায় ।

নিহত ডালিমের ভাবী রোকসানা জানান সকালে তার একসহকর্মী তাকে বাড়ি থেকে ডেকে আনেন এর কিছুক্ষণ পরই জানতে পারেন তার দেবর এ্যাকসিডেন্টে মারা গেছেন । এ অকাল মৃত্যু যেন তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না ।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি এ কে এম আবু কাউছার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং দূর্ঘটনাজনিত মামলা দায়ের করা হয়েছে । এছাড়া বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা