নোয়াখালীতে করোনা জয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা

নবীন,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী জেলা পুলিশের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হওয়া ৩১ জন পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরন করে নিলেন নোয়াখালী
জেলা পুলিশ।

রবিবার দুপুরে জেলা পুলিশ লাইন হল রুমে সুস্থ হওয়া ৩১ জন পুলিশ সদস্যকে হাতে ফুল দিয়ে বরন করে নেন জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন।

এ সময় করোনা যুদ্ধ জয়ীদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার আব্দুর রহিম , চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, এস আই মো.শাহজাহান, এসআই জাহাঙ্গীর আলম,কনেস্টেবল শিহাব উদ্দিন প্রমুখ।

পরে অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন করোনা ভাইরাস যুদ্ধে জয়ী পুলিশ সদস্যদের উদ্দ্যোশে বলেন, আপনাদের সুস্থ হয়ে ফিরে আসা আমাদের জন্য বড় একটি প্রাপ্তি। একই সাথে আক্রান্ত রোগীদের সর্বক্ষণিক মানসিক সহস দিয়েছি। চেষ্টা করেছি বিভিন্ন ধরনের ফল- মূল থেকে শুরু করে সব ধরনের ঔষুধ সরবারাহ নিশ্চিত করেছি।

তিনি জানান, কীট সংকটের কারনে আমার অনেক পুলিশ সদস্যদের পরীক্ষা করাতে গিয়ে ৮-১০ দিন হয়ে গলো। এখনো কোন রিপোর্ট পাওয়া যায়নি। এতে করে তার না করোনা নেগেটিভ না করোনা পজেটিভ তা নিয়ে অনিশ্চিতায় রয়ে গেছে।

তিনি আরো জানান, জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাস ১৫১ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হওয়া আজকের ৩১ জন পুলিশ সদস্যদের অনুপ্রেরণা যোগাতে এ সংবর্ধনার আয়োজন করেছি। আমি আশা করি অতিতের ন্যায় সামনের দিনে যে কোন বিষয়ে আমার আন্তরিকতার যায়গাটা সব সময় উদার ও উন্মুক্ত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিস্যা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো.খালেদ ইবনে মালেক, সদর সার্কেল আব্দুর রহিম,বেগমগঞ্জ সার্কেল শাহজাহান শেখ,পুলিশ লাইন মেডিকেল অফিসার সুব্রত কান্তি সুশীল ও বিভিন্ন থানা অফিসার ইনচার্জগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা