নোয়াখালীতে অস্ত্রসহ ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে অস্ত্রসহ ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি (পুলিশ)।
বৃহস্পতিবার ভোরে ওই উপজেলার চৌমুহনী পৌরসভার আলীপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল ম্যাগাজিন ,২ রাউন্ড গুলি, ৪টি রামদা ও ১টি শাবল জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর গ্রামের মৃত সেলিম মিয়ার ছেলে মো. আলা উদ্দিন (২০), একই জেলা ও উপজেলার একলাশপুর গ্রামের সামছুল হকের ছেলে রেজাউল হক রনি(২৩) ও চৌমুহনী পৌরসভার আবুল হাশেমের ছেলে মো. অপু আহামেদ (২২)।
বৃহস্পতিবার দুপুরে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ওসি (ডিবি )আবুল খায়ের জানান, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বেগমগঞ্জ উপজেলার আলীপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল ম্যাগাজিন ,২ রাউন্ড গুলি, ৪টি রামদা ও ১টি শাবল জব্দ করা হয়। তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে । দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা