নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১০১

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুই জন মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২৯ জনে। এ সময় নতুন করে ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১০ হাজার ১২ জন।

বুধবার (১৬ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

সিভিল সার্জন জানান, নোয়াখালীর ল্যাবে ৩৯৩টি নমুনা পরীক্ষায় ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নোয়াখালী সদরে ৬০ জন, বেগমগঞ্জে ১৫ জন, সোনাইমুড়ীতে ৭ জন, চাটখিলে ২ জন, সেনবাগে ৫ জন, কোম্পানীগঞ্জে ৮ জন এবং কবিরহাটে ২ জন রয়েছেন। এ নিয়ে নোয়াখালীতে করোনায় আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ১০ হাজার ১২ জন। যার মধ্যে সদরের ৩ হাজার ৭৮০ জন আর বিভিন্ন উপজেলার ৬ হাজার ২৩২ জন রয়েছেন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া দুইজনসহ করোনায় নোয়াখালীতে মোট মৃত্যু হয়েছে ১২৯ জনের। যার মধ্যে সদরের ২৪ জন আর বিভিন্ন উপজেলার ১০৫ জন।

উল্লেখ্য, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৫ জুন থেকে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে ৭দিনের লকডাউন ঘোষণা করে জেলা করোনা প্রতিরোধ কমিটি। কিন্তু সংক্রমণ বৃদ্ধি অব্যাহত থাকায় দ্বিতীয় দফায় গত ১২ জুন আরও ৭দিনের কঠোর লকডাউন ঘোষণা করে ওই কমিটি। দুই দফায় ১১ দিনের লকডাউন শেষ হলেও কমছে না আক্রান্তের সংখ্যা। প্রতিদিনই বাড়ছে নতুন সংক্রমণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা