নোয়াখালীতে জ্বিনের বাদশা গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি :মোবাইল ফোনে জ্বিনের বাদশা পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মো. সাইফুল ইসলাম প্রকাশ ভুলু মিয়া (৪০) নামে এক প্রতারককে চাটখিল থানা পুলিশ গ্রেপ্তার করে সুধারাম মডেল থানায় সোপর্দ করেছে।
প্রতারক জ্বিনের বাদশাকে শনিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে
এর আগে, শুক্রবার রাতে জ্বিনের বাদশা সাইফুল ইসলামকে সোনাইমুড়ী মসজিদের সামনে থেকে আটক করে স্থানীয় লোকজন। পরে তাকে নিয়ে চাটখিল থানায় হস্তান্তর করা হয়।
গ্রেপ্তারকৃত জ্বিনের বাদশা গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মীরুপাড়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে মো. সাইফুল ইসলাম প্রকাশ ভুলু মিয়া।
থানা সুত্রে জানা যায়, গত কয়েক বছর আগ থেকে প্রতারক সাইফুল ইসলাম মোবাইল করে নিজেকে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে আসছে। এ পরিচয় দিয়ে ২০১০ সালের ১০ নভেম্বর চাটখিল উপজেলার পশ্চিম পরকোর্ট গ্রামের হারুন রশিদের স্ত্রী নুর নাহারের কাছ থেকে বিভিন্ন সময়ে এস এ পরিবহন এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সোহেল ও ভুলু নাম ব্যবহার করে ৩ লাখ ৮০ হাজার টাকা প্রতারণা করে হাতিয়ে নেয়।
চলতি বছরের ১০ জানুয়ারী পূনরায় একটি মোবাইল ফোন এবং একটি স্বর্ণের আংটি দেওয়ার জন্য নোয়াখালী আসলে নূর নাহার ও তার ছেলে প্রতারক জ্বিনের বাদশা মো: সাইফুল ইসলামকে সোনাইমুড়ি উপজেলা মসজিদের সামনে থেকে তাকে আটক করে। পরে তাকে চাটখিল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
শনিবার দুপুরে চাটখিল থানা পুলিশ জ্বিনের বাদশা মো: সাইফুল ইসলাম প্রকাশ সোহেল প্রকাশ ভুলু মিয়া (৪০)কে সুধারাম থানায় হস্তান্তর করে। এপ্রতারনা অভিযোগে নুর নাহার বাদী হয়ে সুধারাম থানায় একটি মামলা দায়ের করেছেন।
এবিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, প্রতারক জ্বিনের বাদশাকে শনিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । তিনি আরো জানান, এ প্রতারানার ঘটনায় ভুক্তভোগী নুর নাহার একটি মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা