নোয়াখালীতে পূজামন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী

নবীন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ীতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ -সভাপতি ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

তিনি সোনাইমুড়ী কালীবাড়ি মন্দির থেকে শুরু করে চাটখিলের বিভিন্ন পূজামন্ডপ ঘুরে দেখেন এবং দুই উপজেলার সকল পূজামন্ডপে নগদ অর্থ সহায়তা সহ বিভিন্ন মন্দিরে উন্নয়নের জন্য আশ্বাস প্রদান করেন।

এতে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান শিপন, উপজেলা আওয়ামিলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, চাটখিল উপজেলা নির্বাহী অফিসার দিদারুল আলম, চাটখিল পৌরসভা মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, জেলা আওয়ামীলীগের সদস্য আবু সায়েম, উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, মহিলা সভানেত্রী লুবনা মরিয়ম সূবর্ণা, শামীমা আক্তার মেরী প্রমুখ ।

এ সময় মন্দির পরিদর্শনে গিয়ে প্রধান অতিথি আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, একটি সুন্দর অসামপ্রদায়িক ও সমপ্রীতির বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী। সে ধারা অব্যাহত রাখতে আমি এ করোনাকালীন সময়ে আপনাদের খোঁজ খবর নেওয়ার জন্য এসেছি। আমি বিশ্বাস করি সুন্দর সমাজ বিনির্মানে সবার ঐক্যবদ্ধভাবে কাজ করার বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা