নোয়াখালীতে সিএনজি ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

নবীন, নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় যাত্রীবাহী সিএনজি অটোরিকসা ও পিকআপভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে স্কুল শিক্ষিকা পলি রাণী মজুমদার (৩৮) ও তার দুই বছরের শিশু কন্যা মিতিকা দে মিদি নিহত হয়েছে। ঘটনায় আরো দুই স্কুল ছাত্রী আহত হয়েছে।
বুধবার সোনাইমুড়ী চৌমুহনী চৌরাস্তা সড়কের মজুমদারহাট সংলগ্ন ছালামের চা দোকানের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত স্কুল শিক্ষিকা পলি রাণী মজুমদার মিরআলীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকা ও   মা-মেয়ে চৌমুহনী পৌরসভার আলীপুরের বাসিন্দা। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চৌমুহনী চৌরাস্তা থেকে মির আলীপুুরের দিকে একটি যাত্রীবাহী সিএনজি ছেড়ে আসে। পথে সিএনজিটি মজুমদারহাট সংলগ্ন ছালামের চা দোকানের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকআপভ্যান সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে সিএনজিতে থাকা স্কুল শিক্ষিকা পলি ও তার মেয়ে মিদি ঘটনাস্থলে নিহত ও আরও দুই স্কুল ছাত্রী আহত হয়।
চৌমুহনী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিপন বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপ ও সিএনজি গাড়ীটি আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা