নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় উপজেলা শিক্ষা অফিসার জসিম উদ্দিন শেখ নিহত   

 নবীন,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী জেলা শহর মাইজদীতে সড়ক দূর্ঘটনায় সদর উপজেলা শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন শেখ (৪৫) নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।
তাঁর অকাল মৃত্যুতে নোয়াখালীর প্রাথমিক শিক্ষক পরিবারে গভীর শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে দূর্ঘঘটনার পর উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এরআগে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহর মাইজদীর গার্লস একাডেমির সামনের প্রধান সড়কে দূর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পান।

নিহত জসিম উদ্দিন শেখ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সদর উপজেলায় ২০১৫ সালের অক্টোবর মাসে যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।

নোয়াখালী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম সরদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, জসিম উদ্দিন শেখ সকালে মাইজদী পৌর বাজারে বাজার করতে যান। সেখান থেকে তিনি রিকশাযোগে গ্যারেজ এলাকার বাসায় ফেরার পথে বাসার মাত্র ৩০ গজ এলাকার মধ্যে গার্লস একাডেমির সামনে পৌঁছলে পিছন দিক থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দিলে তিনি রিকশা থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা