নোয়াখালীর সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলায় নিহত ১, দোকানে আগুন, আটক -২

নবীন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় রাহাত হোসেন (২০) নামে এক মুদি দোকান মালিক নিহত হয়েছে। নিহত রাহাত হোসেন পাশ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের জাওড়া মিজি বাড়ীর ফজলুল হকের ছেলে।

মঙ্গলবার উপজেলার চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর গ্রামে এই ঘটনা ঘটে।এ ঘটনায় চাষিরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মেহরাব হোসেন ভুট্টো ও আওয়ামীলীগ নেতা মহিনকে আটক করেছে পুলিশ।

 

স্থানীয় সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মেহরাব হোসেন ভুট্রো ও মহিন উদ্দিনের নেতৃত্বে পোরকরা পশ্চিম পাড়ার মো. কালা, মিলন, নান্টু, শাকিল সহ একদল সন্ত্রাসী মঙ্গলবার সিএনজি ও মোটরসাইকেল যোগে কাবিলপুর উত্তরপাড়ায় হাজ্বী সুপার মার্কেটে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগিয়ে দেয়, খবর পেয়ে মুদি দোকানের মালিক রাহাত হোসেন ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। সে কাবিলপুর নানার বাড়িতে থেকে ব্যবসা বাণিজ্য করতো।

 

নিহতের পিতা ফজলুল হোক জানান, দোকানে আগুন ধরিয়ে দেয় এ খবর পেয়ে ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা আমার ছেলেকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। তিনি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

 

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মহিন উদ্দিন ও মেহরাব হোসেন ভুট্টোকে আটক করা হয়েছে। অন্য যারা জড়িত আছে তাদেরও ধরার চেষ্টা চলছে।

 

প্রসঙ্গত: গত ২৮ মার্চ চাষির হাঠ ইউনিয়নের পৌরকরা পশ্চিম পাড়ার একদল যুবক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই ইউনিয়নের কাবিলপুর মসজিদে এশার নামাজ চলাকালীন সময়ে সন্ত্রাসী হামলা চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা