নোয়াখালীর ৫টি উপজেলায় মোবাইল কোর্টে ৮০,১০০টাকা জরিমানা

নবীন, নোয়াখালী প্রতিনিধিঃ 
সামাজি ক দূরত্ব বাস্তবায়ন ও দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে নোয়াখালী জেলা সদর, বেগমগঞ্জ, সেনবাগ ও সুবর্ণচর উপজেলায় দন্ডবিধি ১৮৬০ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক ২০টি মামলায় সর্বমোট ৮০,১০০ টাকা জরিমানা করেছেন মোবাইল কোর্ট পরিচালনাকারী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

সদর উপজেলার মাইজদী বাজার, হাসপাতাল রোড, নতুন বাসস্ট্যান্ড এলাকায় ৫টি মামলায় ৫,৫০০ টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আদাসুজ্জামান রনি।

সেনবাগ উপজেলার ছমিরমুন্সির হাট, ছাতারপাইয়া, কানকির হাট এলাকায় ৬টি মামলায় ২৪,৪০০ টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ক্ষেমালিকা চাকমা।

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার এলাকায় ৫টি মামলায় ২১,০০০ টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সরওয়ার কামাল।

সুবর্ণচর উপজেলার থানার হাট বাজার এলাকায় ৪টি মামলায় ২,৭০০ টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আরিফুর রহমান।

কোম্পানিগঞ্জ উপজেলার মুছাপুর, চরকাকরা এলাকায় ৬টি মামলায় ২৬৫০০ টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমা।

জেলা ম্যাজিস্ট্রেট, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস জানান, দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে ও সামাজিক দূরত্ব বাস্তবায়নে জনস্বার্থে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রাখার জন্য সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) ও কালেক্টরেটের সকল ম্যাজিস্ট্রেটগণকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা