নোয়াখালী চৌমুহনী পৌর নির্বাচনে চলছে

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী চৌমুহনী পৌরসভা নির্বাচনে সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিভিন্ন কেন্দ্রে ঘুরে দেখা গেছে যে ভোটারদের উপস্থিতি আগের চেয়ে ব্যাপকভাবে বেড়েছে। বিশেষ করে পুরুষ ও নারী ভোটারের সংখ্যা অনেক বেশি দেখা যাচ্ছে। ভোটাররা এখন পর্যন্ত সুষ্ঠুভাবে ভোট দিচ্ছে। ভোটাররাা এখন পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরে তারা খুশি।

এ দিকে সকালে বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন। এসময় তিনি কেন্দ্র পরিদর্শনে গিয়ে জানান, সকাল থেকে এখন পর্যন্ত আমরা বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখেছি সেখানে সুস্থ এবং সুন্দর ভাবে ভোট গ্রহণ চলছে। আর এখন পর্যন্ত কোনো ধরনের অনিয়মের খবর পাওয়া যায়নি। তবে সুস্থ এবং সুন্দর ভোট গহনের জন্য সব ধরনের প্রস্তুতি আমাদের রয়েছে ।

অন্য দিকে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী আক্তার হোসেন ফয়সাল, ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী জহিরউদ্দিন হারুন এবং স্বতন্ত্র প্রার্থী খালেদ সাইফুল্লা তারা ভোট নিয়ে সন্তুষ্ট প্রকাশ করেন। সকল প্রার্থী সুস্থ এবং সুন্দর নিরপেক্ষ নির্বাচন হলে জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেন।

ভোট গ্রহণের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে মাঠে রয়েছে পুলিশ,র‍্যাব,বিজিবি ও আনসার সদস্য সহ মোবাইল টিম ও ১৫ নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রয়েছ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা