নোয়াখালী বেগমগঞ্জে যুবলীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত-৬

নবীন, নোয়াখালী প্রতিনিধিঃআধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলের জের ধরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপলপুর ইউনিয়নে যুবলীগের দু’পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে শাকিল নামের এক যুবলীগ নেতা গুলিবিদ্ধসহ অন্তত ৬জন আহত হয়েছে।
শনিবার গোপালপুর কাঁচাবাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, গোপালপুর ইউনিয়ন যুবলীগের নেতা মাসুম ও শাকিলের মধ্যে দীর্ঘদিন থেকে দ্বন্ধ চলছিল। ওই ঘটনার জের ধরে শনিবার গোপালপুর বাজারে মাসুম ও শাকিলের সমর্থকরা মুখোমুখি হয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে শাকিল গুলিবিদ্ধসহ অন্তত ৬জন আহত হয়। গুলির শব্দে গোপালপুর বাজার আতঙ্ক ছড়িয়ে পড়লে ব্যবসায়ীরা দোকান বন্ধ করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার আগে সংঘর্ষকারীরা পালিয়ে যায়।
গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হুদা গুলির বিষয়টি নিশ্চিত করে বলেন, মাসুম ও শাকিল যুবলীগে নামধারী। এরা দুই জনই সন্ত্রাসী। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথায় কথায় এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালায় তারা।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হারুনুর রশিদ চৌধুরী বলেন, যুবলীগ নেতা হিসেবে এলাকায় পরিচিত থাকলেও তাদের কোন পদবি পাওয়া যায়নি। শাকিল গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে বলে ঘটনাস্থলে গিয়ে জানা গেছে। ঘটনায় কোন পক্ষ থেকে থানায় অভিযোগ আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা