নোয়াখালী ভ্যেনুতে টিম বিজেএমসি ও নোফেল স্পোটিং ক্লাব কেউ কাউকে হারাতে পারেনি

নোয়াখালী প্রতিনিধি::বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের নোয়াখালী ভেন্যুতে আজ মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের তলানিতে থাকা টিম বিজেএমসি ও নোফেল স্পোটিং ক্লাব।

খেলার শুরু থেকে নোফেল প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে। শুরুর দুই মিনিটের মাথায় নোফেলের ৬ নম্বর জার্সি পরিহিত মাসুদ রানার শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন বিজেএমসির গোল রক্ষক সোহাগ। কর্ণার কিক থেকে অধিনায়ক ইসমাইল বাঙ্গুরার হেড গোলে ঢুকার মুহুর্তে বিজেএমসির এক ডিপেন্ডার ফিরিয়ে দিলে গোল বঞ্চিত হয় নোফেল। ২৫ মিনিটের সময় ইসমাইল বাঙ্গুরার শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। খেলার ৩২ মিনিটের সময় কর্ণার ফ্ল্যাগের সামান্য সামনে থেকে বিজেএমসির ওটাবেকের ফ্রি কিক থেকে জহিরুলের হেড নোফেলের গোলপোষ্টে লেগে প্রতিহত হয়। পাল্টা আক্রমন থেকে নোফেলের ইসমাইল বঙ্গুরার ক্রস নোফেলের ফরোয়ার্ড পায়ে লাগাতে ব্যর্থ হলে গোল বঞ্চিত হয় নোফেল। একই সময়ে কাউন্টার এটাকে বিজেএমসির শরিফুল ইসলাম নোফেলের জালে বল পাঠাতে ব্যর্থ হন।

৩৭ মিনিটের সময় বিজেএমসির গোল রক্ষককে একা পেয়েও গোল মিস করেন নোফেল এর অধিনায়ক ইসমাইল বাঙ্গুরা। প্রথমার্ধের শেষ মুহুর্তে নোফেলের আশরাফুল ও মাহমুদুল হাসান গোলপোষ্ট ফাঁকা পেয়েও গোল করতে পারেননি।

দ্বিতীয়ার্ধের শুরুতে নোফেলের ইসমাইল বাঙ্গুরা পোষ্টের উপর দিয়ে মেরে গোল বঞ্চিত করেন দলকে। পরের মিনিটে বাঙ্গুরার ফ্রি কিক গোল পোষ্টের উপরে বাতাস লাগিয়ে চলে যায়। ৭৫ মিনিটের সময় বিজেএমসির ওটাবেকের বাকানো শট ফিরিয়ে দেন নোফেলের গোল রক্ষক। ৮০ মিনিটের সময় বিজেএমসির ফরোয়ার্ড মোবারক সুবর্ণসুযোগ মিস করেন। ৮৫ মিনিটের সময় বিজেএমসির অধিনায়ক স্যামসন ইলিয়াছু নোফেলের গোল রক্ষককে একা পেয়েও গোলপোষ্ট উপর দিয়ে মেরে নিশ্চিত গোল বঞ্চিত করেন দলকে।

তবে কোনো পক্ষ গোল করতে না পারলেও দর্শকসারীতে ছিলো দারুন উত্তেজনা। দুই পক্ষের আক্রমন-পাল্টা আক্রমন দর্শককে মাতিয়ে রাখলেও দর্শক গ্যালারী থেকে হতাশ হয়েই ফিরতো হলো দুই দলের সমর্থকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা