নৌকায় ভোট দিয়ে বোগলা ইউনিয়নের উন্নয়ন বুঝে নিন

দোয়ারাবাজার প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে দোয়ারাবাজার উপজেলার বোগলা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ মিলন খানের পথ সভা অনুষ্টিত হয়।সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যা ৬ টার ইউনিয়নের বোগলাবাজারে পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বোগলা ইউনিয়ন আ”লীগ সভাপতি তৈয়ব আলী মাষ্টার ও বশির উদ্দিনের পরিচালনায়। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল আজাদ রুমান ও অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক দেওয়ান তানবীর আশরাফী বাবু,বোগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য সাইদুর রহমান ছায়াদ তালুকদার,ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া,উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটি সদস্য মাসুদ রানা,হাবিবুর রহমান তালুকদার,বিশিষ্ট ব্যবসায়ী, একরামুল হাসান মাসুম,মুজিবুর রহমান,সফিকুল ইসলাম স্বপ্ন বীর মুক্তিযোদ্ধা সামসু উদ্দিন মাষ্টার,বীর মুক্তিযোদ্ধা আবুল মাষ্টার প্রমুখ।

পথ সভায় বক্তাগণ বলেন, আসছে ১১ নভেম্বর বোগলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের ধরা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন৷ পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি’র হাতকে শক্তিশালী করে এলাকায় উন্নয়ন বুঝে নিন৷ বক্তারা আরও বলেন বোগলাবাজার ইউনিয়নে কোথায় ‌কী সমস্যা আ‌ছে, তা মিলন খানের জানা আছে। সম‌ম্বিত প্রয়া‌সে কীভা‌বে সমস্যাগুলোর সুরাহা করা যায় তা নি‌য়েও ধারণা র‌য়ে‌ছেতার। সমস্যা সমাধা‌নে কাজ করার ই‌চ্ছা ও সৎ সাহস আছে। বক্তাগণ আরও বলেন, সকল মান অভিমান ভূলে গিয়ে নৌকা মার্কাকে বিজয় করতে এক সাথে কাজ করার আহ্বান জানান৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা