নৌকায় যোগ্য ব্যাক্তিকে মনোনয়ন দিবেন শেখ হাসিনা- মীর মোশারফ হোসেন

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের মনোনয়ন প্রত্যাশী ঢাকা মহানগর উত্তর বনানী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন বলেছেন, নৌকায় যোগ্য ব্যাক্তিকে মনোনয়ন দিবেন শেখ হাসিনা, কারো সমালোচনা করে দলের ভাবমূর্তি নষ্ট না করে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামীলীগে জন্য কাজ করেন। জাতির জনকের আদর্শেগড়া বাংলাদেশ আওয়ামীলীগ সদা সর্বদা জাতির স্বার্থ নিয়ে কাজ করে আসছে।

তাই আমাদের নিজের স্বার্থ নয় জনগনের স্বার্থের জন্য কাজ করতে হবে। তাহলে দেশের তথা জনগনের উন্নয়ন সাধিত হবে এবং আমরা উন্নতশীল রাষ্ট্র হিসাবে পৃথিবীর বুকে মাথা উচু করে দাড়াতে পারবো। শনিবার বিকালে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে স্বাধীনতার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

উক্ত আলোচনা সভায় রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি লালচান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বদর তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল হাকিম, শহিদুল ইসলাম খান, ঢাকা উত্তর বনানী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম আজম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান সেলিম, বেলকুচি পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মীর সেরাজুল ইসলাম, বেলকুচি উপজেলা যুবলীগের যুগ্ন-আহব্বায়ক তারেক সরকার, যুবলীগ নেতা জাহিদ হাসান পূর্ণ, রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সেলিম রেজা, আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক, হাফিজুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা