পরিকল্পিতভাবে ডা. রাজনকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি:তিলে তিলে সন্তানকে মানুষ করে জাতিকে একটি যোগ্য সন্তান উপহার দিয়েছি, কিন্তু জাতি তাকে রক্ষা করতে পারেনি। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। প্রধানমন্ত্রীর নিকট ছেলে হত্যার সুষ্ঠ বিচার চেয়ে পরিবারের সদস্যদের নিরাপত্তা দাবি করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডেন্টাল অনুষদের ওরাল ও ম্যাক্সিলো ফেসিয়াল সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রাজন কর্মকারের মা খুকু রানী কর্মকার।
বৃহস্পতিবার সকালে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনের সড়কে বিএমএ নোয়াখালী এবং নোয়াখালী ডেন্টাল সার্জনস্ ফোরাম আয়োজিত মানববন্ধনে দাড়িয়ে এ আকুতি করেন তিনি।
মানববন্ধনে বক্তব্য রাখেন নোয়াখালী ডেন্টাল সার্জনস্ ফোরামের সভাপতি ডা. বি.এল. নাগ, বিএমএ নোয়াখালীর পক্ষে ডা. মাহবুবুর রহমান, ডেন্টাল সার্জন ডা. সাজেদুল আলম, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. আবু নাছের, ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যা, ডা. রাজন কর্মকারের ছোট ভাই রাজিব কর্মকার।
মানববন্ধনে ডা. রাজন কর্মকারের ছোট ভাই রাজিব কর্মকার বলেন- তার ভাইকে হত্যার পর মামলা প্রত্যাহার করে নিতে হুমকি ও চাপ প্রয়োগ করা হচ্ছে। ভাইয়ের হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেন তিনি।
মানববন্ধনে উপস্থিত ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের ডাক্তার, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের শিক্ষক ও ছাত্রছাত্রীরা ডা.রাজন কর্মকারের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি জানান।
শনিবার (১৬ মার্চ) রাত ১২টা পর্যন্ত একটি হাসপাতালে রোগীর অস্ত্রোপচার করে ইন্দিরা রোডের বাসায় যান রাজন। রোববার ভোর ৪টার দিকে রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডের বাসা থেকে রাজনকে তার পরিবারের লোকজন স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা