পুনরায় জিএম কাদেরকে চেয়ারম্যান দেখতে চায় হবিগঞ্জ জাতীয় পার্টি

এসএম সুরুজ আলী,হবিগঞ্জ ॥ জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলনকে সামনে রেখে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছেন। আগামীকাল ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে অনুষ্ঠিতব্য জাপার কেন্দ্রীয় সম্মেলনে যোগ দেয়ার জন্য জেলা জাপার নেতাকর্মীরা প্রস্তুতি নিচ্ছেন। ইতোমধ্যে কেন্দ্রীয় সম্মেলনে যোগদানের জন্য প্রস্তুতি সভাও করেছেন জেলা জাপা নেতৃবৃন্দ। আজ শুক্রবার রাতে হবিগঞ্জ জেলা থেকে ৩ শতাধিক নেতাকর্মী বাসযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবেন বলে জানা গেছে।

সূত্র জানায়, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর হবিগঞ্জের জাপা নেতাকর্মীরা অনেক নিরব হয়ে পড়েন। সংসদ নির্বাচনে দলের সঠিক সিদ্ধান্ত না নেয়ার কারণে হবিগঞ্জের ৩টি আসনে পরাজয়কে দায়ী করেন জাপার জেলার নেতাকর্মীরা। যে কারণে অনেকটা অভিমান করেই জেলা জাপার নেতাকর্মীরা নিরব ভূমিকা পালন করে আসছেন। সম্প্রতি জাপা কেন্দ্রীয় সম্মেলনকে সামনে রেখে আবারও জেলা জাপা নেতাকর্মীরা সরব হন। তারা সম্মেলনকে সফল করার জন্য পরামর্শ সভা করে কাউন্সিল ঠিক করেন। এবার জেলা থেকে ৩৫ জন কাউন্সিলর নির্ধারণ করা হয়েছে। আর কাউন্সিলরদের বিপরীতে আরো ৩ শতাধিক ডেলিগেট নির্ধারণ করা হয়েছে। কাউন্সিলর ও ডেলিগেটরা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, হবিগঞ্জ জেলা জাপার সভাপতি মোহাম্মদ আতিকুর রহমান আতিক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা সাধারণ সম্পাদক শংকর পাল ও সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদের নেতৃত্বে কেন্দ্রীয় সম্মেলনে যোগদান করবেন।

এ ব্যাপারে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শংকর পাল জানান, জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলনকে সফল করার জন্য আমরা পরামর্শ সভা করেছি। পরামর্শ সভায় জেলা থেকে ৩৫ জন কাউন্সিলর নির্ধারণ করেছি। এছাড়াও বিভিন্ন উপজেলা ও পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকরাও কাউন্সিলর হিসেবে সম্মেলনে অংশগ্রহণ করবেন। সম্মেলনে আরো শতাধিক ডেলিগেট যোগদান করবেন। কেন্দ্রীয় সম্মেলন সফলভাবে সম্পন্ন হবে বলে তিনি আশাবাদী। তিনি বলেন- পল্লীবন্ধু এরশাদের প্রিয় ছোট ভাই জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদেরের নেতৃত্বে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি ঐক্যবদ্ধ। আবারও জিএম কাদেরকে পার্টির চেয়ারম্যান হিসেবে দেখতে চান হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা