বানিয়াচংয়ে জিম্মিকরে মুক্তিপন আদায়-গ্রেফতার ৪ (ভিডিওসহ)

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে বিশেষ অভিযানপরিচালনা করে ৪ অপহরণ কারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় অপহৃত হওয়া আজমিরীগঞ্জ থানাধীন শরীফনগর গ্রামের শফিক মিয়ার পুত্র আনিসুর রহমান রাম্মি (২৪) কে উদ্ধার করাসহ নগদ টাকা ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। আজ সকালে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানাযায়, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে রাম্মিকে সাথী নামক এক মেয়ের মোবাইল ফোনের মাধ্যমে প্রলুদ্ধ করিয়া বানিয়াচং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদের সামনে এনে ৫/৬ জন ব্যক্তি অজ্ঞাত স্থানে অপহরণ করে ভয়ভীতি দেখিয়ে বিকাশে মুক্তিপণ দাবী করে। রাম্মির পিতা বিকাশে ২০ হাজার টাকা মুক্তিপণ দেওয়ার পর আজমিরিগঞ্জ থানার অফিসার ইনচার্জকে অবহিত করেন। পরবর্তীতে তিনি বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন। এ প্রেক্ষিতে বানিয়াচং থানা পুলিশ মুক্তিপণ দাবী করা অজ্ঞাতনামা ব্যক্তিদের দেওয়া বিকাশের নম্বরের ব্যবহারকারীর নাম শনাক্ত করে অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেনের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলা সদরের ৪নং দক্ষিন পশ্চিম ইউনিয়ন কমপ্লেক্সের পাশ্ববর্তী একটি বসতঘর থেকে আনিসুর রহমান রাম্মিকে জিম্মি অবস্থায় উদ্ধার করা হয়।

এসময় জাতুকর্ণপাড়া (মাইজের মহল্লা), গ্রামের মৃত মোক্তাদির হোসেনের পুত্র মনির হোসেন (২৪), ধনু মিয়ার পুত্র আলমগীর মিয়া(১৯), যাত্রাপাশা (কান্দিপাড়া) গ্রামের আশাদুল মিয়ার পুত্র হেলাল মিয়া(২০), সালা উদ্দিনের পুত্র জাহেদ মিয়া(২০) কে গ্রেফতার করা হয়।

এছাড়া যাত্রাপাশা(দিঘিরপাড়) গ্রামের সামছুদ্দিন মিয়ার পুত্র হিফজুর (২৩) ও সাগরদিঘির দক্ষিণপাড় গ্রামের মঞ্জিল মিয়ার পুত্র মশিউর রহমান(৩৫) পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের প্রত্যকের কাছ থেকে ১ হাজার টাকা করে মোট ৪ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।

উক্ত ঘটনায় অপহৃত রাম্মির পিতা বাদী হয়ে উল্লেখিত আসামীসহ সাগরদিঘির দক্ষিণপাড় গ্রামের ছমেদ মিয়ার মেয়ে মেঘনা আক্তার সুজনা সাথী (২০) দের বিরুদ্ধে বানিয়াচং থানায় মামলা দায়ের করেছেন।

এব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন জানান, আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মাধ্যমে খবর পেয়েই রাত ২ ঘটিকায় অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম স্যার আমিসহ সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে অভিযান পরিচালনা করে অপহরণকারীদের গ্রেফতার করি এবং অপহৃত হওয়া রাম্মিকে উদ্ধার করি। গ্রেফতারকৃত ৪ জনকে কোর্টে চালান দেওয়া হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা