SAMSUNG CAMERA PICTURES

বিশ্বমুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে ভৈরবে আলোচনাসভা অনুষ্ঠিত

জামাল মিয়া,ভৈরব প্রতিনিধি ॥বিশ্বমুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে ভৈরবে আলোচনসভা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার (৩ এপ্রিল) দুপুরে ভৈরব প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি ভৈরব শাখার আয়োজনে আসাদুজ্জামান ফারুকের সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে এ আলোচনাসভার অনুষ্ঠিত হয়েছে ।

এতে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও গৃহকোণ সম্পাদ আলহাজ্ব এম.এ লতিফ, ভৈরব প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, এন টিভির ষ্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান আমিন, ভৈরব রিপোটার্সক্লাব ও ইউনিটির সভাপতি ও সাপাতাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক,প্রকাশক তাজুল ইসলাম তাজ ভৈরবী, ভৈরব প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ভৈরব প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এস.এম বাকিবিলাহ দৈনিত প্রথম আলোর ষ্টাফ রিপোর্টার সুমন মোলা ভৈরব রিপোটার্সক্লব ও ইউনিটির সাধারন সম্পাদক আলাল উদ্দিন ও বৈশাখী টিভি ও বাংলাদেশের খবর পত্রিকার ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ প্রমূখ ।

এ সময় বক্তারা বলেন বাংলাদেশে সাংবাদিকতা পেশা ঝুকিপূর্ণ হয়ে উঠেছে । প্রকাশ্যে সাংবাদিক আবদুল হাকিম শিমুলকে গুলি করে হত্যা করা হয়েছে । এছাড়া সাগর রুনি হত্যাকান্ডের বিচার এখনো হয়নি । সমপ্রতি ঢাকা ও বরিশালে সাংবাদিক পুলিশের নির্যাতনের শিকার হয়েছেন । দিনে দিনে বাংলাদেশে এ পেশা অত্যান্ত ঝৃকিঁপূণ হয়ে উঠেছে । তাই সকল সাংবাদিকের নিরাপত্তা দেয়ার জন্য আন্তজার্তিক আইন হওয়া দরকার । এছাড়াও সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বক্তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা