বেলকুচিতে ৯ জুয়ারী ও মাদকসেবীর কারাদন্ড  

রেজাউল করিম সিরাজগঞ্জ  প্রতিনিধিঃ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবন ও জুয়া খেলার অপরাধে ৯ জনকে কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার গয়নাকান্দি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মো. আব্দুর রহিম (৩৫), একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে মো. আমিরুল ইসলাম (২৮), আব্দুল করিমের ছেলে মো. রফিকুল ইসলাম (২৮), মৃত মোজাম্মেলের ছেলে মো. আব্দুল্লাহ (৩০), লক্ষীপুর গ্রামের মৃত সাত্তারের ছেলে দুলাল (৩৫), চর মেটুয়ানি গ্রামের মৃত মুছা প্রামানিকের ছেলে মো. বাবু, শাহজাদপুর উপজেলার আগনুকালি গ্রামের মৃত তোরাব আলীর ছেলে মো. বাবু মিয়া (৬৫), একই গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে সেফাত আলী (৪৮) ও একই উপজেলার তেলকুপি গ্রামের মৃত আফানের ছেলে মো. আনোয়ার হোসেন (৪০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব কমান্ডার সাকিবুল ইসলাম খান জানান, বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে মাদকসেবী ও জুয়ারিদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক ও বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার মো. ওলিউজ্জামান প্রত্যেককে ২০ দিন বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা