ভৈরবে দেশীয় মদসহ আটক ৮

জামাল আহমেদ ভৈরব প্রতিনিধি::ভৈরবে র‌্যাবের অভিযানে দেশীয় কোম্পানির তৈরি ৬ বোতল হুইস্কিসহ ৮ মাদক বিক্রেতাকে আটক করেছেন (র‌্যাব) সদস্যরা।
রোববার (০২ আগস্ট) রাত ১২টার দিকে র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ তথ্য জানান। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (০২ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ভৈরব বাজারের ডাউল পট্টি মেঘনা এফএল এন্টারপ্রাইজের সামনের রাস্তা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো – ভৈরব উপজেলার ভৈরবপুর মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে ও মেঘনা এফএল এন্টারপ্রাইজ এর ম্যানেজার মো. হাবিবুর রহমান (৫৫) কমলপুর দক্ষিণপাড়া এলাকার মৃত গোলাম মিয়ার ছেলে মো. মিলন (৫৪), চন্ডিবের মধ্যপাড়া এলাকার আকবর মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (৩৫), গজারিয়া এলাকার মো. ফুল মিয়ার ছেলে মো. রাকিব (২০), মো. জজ মিয়ার ছেলে মো. শামিম (২৪), ভৈরব বাজারের টিনপট্টি এলাকার দুলালের ছেলে রাজা (২৫), লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মৃত মানিক মিয়ার ছেলে লিদন (৩৪) ও চাঁনপুর দক্ষিনপাড়া এলাকার মৃত লাল মিয়ার ছেলে ও মেঘনা এফএল এন্টারপ্রাইজের সেলসম্যান মো. শাহাব উদ্দিন (৪৮)।
র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ৯টার দিকে ভৈরব বাজারের ডাউল পট্টি মেঘনা এফএল এন্টারপ্রাইজের সামনের রাস্তায় অভিযান চালিয়ে প্রথমে ৬ মাদক বিক্রেতাকে আটক করা হয়। পরে আটকদের জিজ্ঞাসাবাদ করে দেশীয় মদের দোকান মেঘনা এফএল এন্টারপ্রাইজের ম্যানাজার ও সেলসম্যানকে আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে কেরু অ্যান্ড কোম্পানির তৈরি ৬ বোতল হুইস্কি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা করা হয়েছে বলেও জানান র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা