ভৈরবে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

জামাল আহমেদ ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার শ্রীনগর ইউনিয়নের বধুনগরে আলভীন নামে দেড় বছর বয়সী শিশুর মৃত্যু হয়েছে। এছাড়াও পৌর শহরের কালিপুরে গোসল করতে নেমে পাপিয়া নামে দশ বছর বয়সী আরেক শিশুর মৃত্যু হয়েছে। পাপিয়া কালিপুর গ্রামের খোকন মিয়ার একমাত্র মেয়ে ছিলেন।
জানাগেছে, উপজেলার শ্রীনগর ইউনিয়নের বধুনগর গ্রামের আরিজ মিয়ার শিশু সন্তান আলভীন খেলতে গিয়ে বাড়ির পাশে বর্ষার পানিতে তলিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে গতকাল সোমবার বিকেলে পৌর শহরের কালিপুর গ্রামের মামুন কমিশনারের বাড়ির পাশে ডুবায় গোসল করতে নেমে পাপিয়া সাতাঁর না জানায় পানিতে তলিয়ে যায়। পরে সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন।
দুই দিনে দুই শিশু পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন। তিনি আরও জানান, কারও কোন অভিযোগ না থাকায় অপমৃত্যু হিসেবে থানায় নথিভূক্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা