ভৈরবে ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

মোঃ জামাল মিয়া,ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ॥ ২৭ বছর পেরিয়ে ২৮ বছরে পদাপর্ন উপলক্ষ্যে ভৈরবে কেক কাটা,ফুলল শুভেচ্ছা ও আলোচনাসভাসহ নানা আয়োজনে দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে । ভোরের ডাক পত্রিকার ভৈরব প্রতিনিধির আয়োজনে রোববার (১৮ মার্চ) সকালে স্থানীয় উপজেলা মিলনায়তনে ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা সোলায়মান ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব পৌর আওয়ামীলীগ সভাপতি ও নিসচা ভৈরব শাখার সভাপতি এস.এম বাকি বিল্লাহ,ভৈরব প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক মোঃ জাকির হোসেন কাজল,উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন, ভৈরব উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আহমেদ , ভৈরব থানার ওসি (তদন্ত ) মোহাম্মদ আলী জিন্নাহ ,দৈনিক প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা ও এটিএন বাংলা ও এটিএন নিউজের ভৈরব প্রতিনিধি তুহিন মোল্লা প্রমূখ।

অনুষ্ঠানর শুরুতে পবিত্র কোরঅঅন থেকে তেলাওয়াত করেন সাদিয়া ইসলাম । পরে বিমান দূর্ঘটনায় নিহতের স্মরনে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয় ।অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ভৈরব সংবাদদাতা এম.এ হালিম । অনুষ্ঠানে অতিথিরা ভোরের ডাক পত্রিকার উত্তরোত্তর মঙ্গল কামানা করে ভোরের ডাক পত্রিকায় ভৈরবের সংবাদগুলো গুরুত্বপূর্ণভাবে আরো বেশি করে সংবাদ প্রকাশ করার অনুরোধ জানান ।

এছাড়া অতিথিরা আরো বলেন সাংবাদিকদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে । তাছাড়া সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে । সংবাদ পরিবেশনের আগে সংবাদটি ভালভাবে পর্যবেক্ষণ করতে হবে । শুধু বড় বড় রিপোর্ট প্রথম ও শেষ পৃষ্ঠায় ছাপালে ভাল সাংবাদিক হওয়া যায়না । ভালমানের রিপোর্ট পরিবেশন করতে হবে ।

অনুষ্ঠানের প্রধান অতিথি মির্জা সোলায়মান বলেন বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার । এ সরকারের আমলে অনেক নতুন নতুন পত্রিকা ও টিভি চ্যানেল অনুমোদন পেয়েছে । তাছাড়া মফস্বলের সাংবাদিকরা যেন ওয়েজবোডের সুবিধা পায় সেজন্য সরকার কাজ করছে । অনুষ্ঠানে ভৈরবে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মী ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন শেণীপেশার লোকজন অংশ নেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা