SAMSUNG CAMERA PICTURES

ভৈরবে মাদক বিরোধী অভিযানে ১১ জন গ্রেফতার।।গাজাঁ ও ইয়াবা উদ্ধার

জামাল মিয়া ভৈরব (কিশোরগঞ্জ ) প্রতিনিধি॥ ভৈরব থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাজাঁ ও ইয়াবাসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতাকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেছে । এ সময় তাদের কাছ থেকে ২ কেজি গাজাঁ ও ৫শ পিছ ইয়াবা উদ্ধার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলো কমলপুর গ্রামের মৃত হোসেন ময়িার পুত্র বিজয় (২৬ ),ভৈরবপুর গ্রামের ইদ্রিছ মিয়ার পুত্র নাজমুল হক (২৫ ), কালিকাপ্রসাদ গ্রামের তাহের মিয়ার পুত্র বাবুল মিয়া (৩০ ), ভৈরব পুর গ্রামের কুদ্দুছ মিয়ার পুত্র জাকির হোসেন (২৮ ) আমলা পাড়া এলাকার জুলমত আলীর পুত্র জিল্লু মিয়া (৫৫),একই এলাকার জসিম মিয়ার পুত্র পায়েল (২৫), গাছতলাঘাট এলাকার হানিফ মিয়ার পুত্র রাজিব (৩০ ) প্রমূখ ।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ মোখলেছুর রহমান জানায় পহেলা রমজান থেকে সারা দেশের ন্যায় ভৈরবেও মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে ।অভিযানের অংশ হিসেবে গত রাত থেকে আজ ভোর পর্যন্ত ভৈরবের বিভিন্নœ স্থানে অভিযান চালিয়ে ১১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । ভৈরব থেকে চিরতওে মাদক নিমূল করা হবে এবং অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা