লিংকআস এপস ডাউনলোড করেন আর জিতে নিন ৫লক্ষ টাকার পুরষ্কার

নিজস্ব প্রতিবেদক:: Linkus ‘রোড টু ফাইনাল’ ক্যাম্পেইন-এ “FIFA WORLD CUP-2018”-এ ৫ লাখ টাকা পুরস্কার জেতার সুযোগ

 রোড টু ফাইনালক্যাম্পইেন এ সম্ভাব্য ফিফা ওর্য়াল্ড কাপ ২০১৮ এ চ্যাম্পিয়নের নাম বলে র্সবমোট ৫ লাখ টাকার পুরস্কার জেতার সুযোগ।

 দুনিয়াব্যপী তুমুল জনপ্রিয় ডিজিটাল বিনোদনের প্লাটর্ফম লিংকআস (LINKUS) এবার বাংলাদেশে ফুটবল প্রেমীদের জন্যে নিয়ে এসেছে বিশ্বকাপ ফুটবলে জয়ী দলের নাম অনুমান করে র্সবমোট ৫ লাখ টাকার পুরস্কার জিতে নেয়ার সুযোগ। গ্রাহকদের মধ্যে ফুটবল নিয়ে উন্মাদনা বাড়িয়ে দিতে বিশ্বকাপ ফুটবল ২০১৮ এর সেমিফাইনাল থেকেই ডিজিটাল প্লাটর্ফম  লিংকআস (LINKUS)  এই অফার কার্যকর  করতে যাচ্ছে ।

এই অফারে অংশ নিতে হলে ব্যবহারকারীকে গুগল প্লে স্টোর থেকে লিংকআস অ্যাপ অথবা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে bit.ly/Linkus_RoadToFinal ডাউনলোড করতে হবে। আগামী ১০ জুলাই মঙ্গলবার, ১১ জুলাই বুধবার, ১৪ জুলাই শনিবার এবং এবং ১৫ জুলাই সোমবার সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া র্পযন্ত অ্যাপে চলবে, ‘রোড টু ফাইনাল শো। লাইভ এই শোটি নিজের ফেসবুক প্রোফাইলে #Linkus_RoadToFinal হ্যাশ  ট্যাগ করতে হবে পাবলিক পোস্ট হিসেবে। চূড়ান্ত পর্যায়ে রোড টু ফাইনাল (Road To Final) শো শেষে লিংকআস আইডি এবং নাম জানা যাবে, লিংকআস চ্যানেল থেকে।

১৫ জুলাইয়ের ফাইনাল ম্যাচে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন ১ লাখ টাকা। ১০, ১১ এবং ১৪ জুলাইয়ের সেমিফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে তিন জন ভাগ্যবান বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা করে। এছাড়াও ৫০ জন ভাগ্যবান বিজয়ী পান্ডা স্পোর্টস শু পাবেন। এছাড়াও একজন ভাগ্যবান বিজয়ী হোটেল ফোর পয়েন্টস শেরাটনে সকালের ব্রেকেফাস্ট সহ   এক রাত থাকার পুরস্কার পাবেন। এছাড়াও ইটারিতে (Eatery) ৫ জন বিজয়ী খেতে পারবেন সঙ্গীসহ।

লিংকআস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক ই. লিয়াং বলেন, এই দেশে বিশ্বকাপ ফুটবল একটি দারুণ উৎসব। এখানে সকল কমিউনিটির মানুষ এক জায়গায় চলে আসেন। যারা সাধারনত ফুটবল দেখেন না, তারাও ফুটবলের মরনপণ সমর্থক হয়ে পড়েন।

বিনোদন, সমসাময়িক সংবাদ, জনপ্রিয় শিল্পীদের উপস্থাপনা, তারকাদের যুক্ত হওয়া, রিয়েল টাইম ট্রাফিক আপডেট এবং সামাজিক যোগাযোগের অসাধারন মাধ্যমের একটি জনপ্রিয় একক প্লাটর্ফম অ্যাপ লিংকআস। ডিজিটাল বিনোদন এবং লাইভ ভিডিও স্ট্রিমিং লিংকআস প্লাটর্ফম এ রয়েছে ডায়নামিক এবং আকর্ষনীয় সব ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা