সিলেটের মালিকানায় আসন্ন বিপিএল টি টোয়েন্টি নিয়ে আশার বাণী

আনহার সমশাদ, ঢাকা::

সিলেটের মালিকানায় আসন্ন বিপিএল টি টোয়েন্টি নিয়ে আশার বাণী শোনালেন সিলেট স্ট্রাইকার্সের চেয়ারম্যান সারওয়ার চৌধুরী।
২৯ নভেম্বর জালালাবাদ এসোসিয়েশন ঢাকা’র কারওয়ান বাজারস্থ জালালাবাদ ভবনে নির্বাহী কর্মকর্তাদের সাথে মত বিনিময় কালে তিনি বলেন অতিতের বিপিএল সিলেটের পরিচালনা নিয়ে নানা কথা হয়,আসন্ন বিপিএল -২০২৩ সিলেট স্ট্রাইকারস সিলেটবাসীকে নিরাশ করবেনা।আমরা সকল শ্রেণির মানুষের কাছে সহযোগিতা চাই।বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে দেয়ার কারিগর, তারকা ক্রিকেটার ও সেরা অধিনায়ক খ্যাত মাশরাফি বিন মর্তুজার দক্ষ নেতৃত্বে এবারের বিপিএলে সিলেট স্ট্রাইকার্স চমক দেখাতে সকল প্রকার প্রস্তুতি নিয়ে মাঠে নামবে।
ইতোমধ্যে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বিপিএল সিলেটের টিম ‘সিলেট স্ট্রাইকার্সের’ লোগো উন্মোচন ও থিম সং প্রকাশসহ আইকন খেলোয়াড়দের ঢাকার গণমাধ্যমের কাছে পরিচিতি অনুষ্ঠান করেছেন।

ম্যানেজিং ডিরেক্টর হেলাল উদ্দিন বলেন তারকা ক্রিকেটার মাশরাফিকে অধিনায়ক হিসেবে নিয়েছি।ক্রিকেট আইকন মাশরাফি সিলেট স্ট্রাইকার্সকে নতুন ও তারকা ক্রিকেটারের সমন্বয়ে সাজাবেন। বিশেষ করে মাশরাফিকে মাঠে দর্শকদের পাওয়া আমাদের জন্য সৌভাগ্যের। তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা বিপিএলে সিলেটকে সম্মানিত করতে সচেষ্ট আছেন ।
জালালাবাদ এসোসিয়েশন সভাপতি সি এম কয়েস সামি বলেন সিলেট স্ট্রাইকার্সের পরিচালকরা আমাদের সু সন্তান।আমরা তাদের আয়োজনকে সিলেট বাসীর জন্য গৌরবের মনে করছি।আমরা মাঠে থাকব,পাশেও থাকব ইনশাআল্লাহ।
সহ সভাপতি সৈয়দ জগলুল পাশা বলেন সিলেট স্ট্রাইকার্স সাফল্যের সাথে এগিয়ে যাবে।জালালাবাদ এসোসিয়েশন ও সিলেট বাসী বিপিএল জয়ে পাশে থাকবেন।
সাধারণ সম্পাদক ও বিটাক’র মহা পরিচালক আনোয়ার চৌধুরী বলেন সিলেট স্ট্রাইকারস অতিতে’র ত্রুটিগুলো চিহ্নিত করে এগিয়ে যেতে হবে।
সাংবাদিক আনহার সমশাদের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশন এর সহ সভাপতি আব্দুল মজিদ চৌধুরী,সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, এডভোকেট কামাল উদদীন আহমদ, আব্দুল মজিদ চৌধুরী মিন্টু,আবদুল হাকিম রুবেল,আফরোজ রায়হান, সাংবাদিক টি এইচ এম জাহাঙ্গীর, শাহাবুদ্দিন শুভ প্রমুখ।

সিলেট স্ট্রাইকার্সের পরিচালকদের সংগঠনের মনোগ্রাম সংবলিত উত্তরীয় উপহার দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা