সিলেট জেলার শ্রেষ্ঠ কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মসুদ্দোহা পিপিএম সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়েছেন।
জানা যায়, পুলিশি সেবা জনগনের দূর গোড়ায় পৌঁছে দেওয়া সহ সকল ক্ষেত্রে কর্মদক্ষতা স্বরুপ অবদান রাখায় বৃহস্পতিবার সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সিলেটের বিজ্ঞ পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা পিপিএমকে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত করেন। এ সময় বিশেষ পুরস্কার তার হাতে তোলে দেন তিনি।
প্রসঙ্গত যে, পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএমের দিক নির্দেশনায় সম্প্রতি সিলেটের আলোচিত রায়হান হত্যা মামলার প্রধান আসামী সিলেট বন্দরবাজার পুলিশ ফাঁড়ির বরাখস্তকৃত এসআই আকবর ভূইয়াকে ভারতে আটকের পর কানাইঘাট সীমান্ত এলাকা থেকে এবং এমসি কলেজের গণধর্ষন মামলার আসামী মাহফুজুর রহমানকে গ্রেফতারে চৌকুস ভূমিকা পালন সহ অনেক অপরাধীকে গ্রেফতার, আইন শৃংখলার উন্নয়ন, থানার অবকাঠামোগত উন্নয়ন ও সৌন্দর্য বর্ধন এবং পুলিশি সেবা তাৎক্ষনিক পৌঁছে দেওয়ার মাধ্যমে সর্ব মহলে বেশ প্রশংসিত হয়েছেন থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম।
এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, সকলের সার্বিক সহযোগিতায় কানাইঘাটকে সুন্দর রাখতে থানার সকল পুলিশ অফিসার অত্যন্ত নিষ্ঠার সাথে জনসাধারনের জানমালের নিরাপত্তায় কাজ করে যাচ্ছেন।
এসপি স্যার আমাকে বিশেষ পুরস্কারের ভূষিত করেছেন এর মধ্য দিয়ে আমি আরো ভাল কাজের প্রেরণা পাবো এবং পুলিশি সেবার মাধ্যমে কানাইঘাটবাসীর আস্থা অর্জন করতে সক্ষম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা